ফের করোনাতে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১৬ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে দুই জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে ১ জন নারী তিনি সদর এলাকার বাসিন্দা। তার বয়স ৫৫ বছর। আর অপর জন পুরুষ তিনি বন্দর উপজেলার বাসিন্দা। তার বয়স ৬৮ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ২১৬ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৭১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৯ শত ৯৪ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা কমে দাঁড়িয়েছে ১৮ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ হাজার ৫ শত ৫৮ জন। আজ ৬ই আগস্ট শুক্রবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ৫ই আগস্ট বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ৬ই আগস্ট শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ১০২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৩৪ জন, বন্দর উপজেলায় ২৯ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫৪ জন, রূপগঞ্জ উপজেলায় ৪৩ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৩১ জন এবং সোনারগাঁ উপজেলায় ২৫ জন। এই পর্যন্ত মোট ১৪ লক্ষ ১ হাজার ১ শত ৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ১৯, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৩১, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫০, সোনারগাঁও উপজেলায় ৫২ জন। মোট মৃত্যু ২৭১ জন।

add-content

আরও খবর

পঠিত