নেশার টাকা সংগ্রহ করতে গ্যাস সিলিন্ডার চুরি, আটক সজিব

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : ফতুল্লার আলীগঞ্জে চলন্ত ট্রাক থেকে গ্যাসের সিলিন্ডার চুরি করে পালিয়ে যাওয়ার সময় সজিব (২৫) নামে এক চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। ১০ ডিসেম্বর শনিবার দুপুর ১২ টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের আলীগঞ্জ এলাকায় ঘটনাটি ঘটেছে। আটককৃত সজিব ফতুল্লা থানার আলীগঞ্জ তিন রাস্তার মোড়ের ইসহাক মহাজনের ছেলে।

জানা যায়, ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে ঢাকায় যাওয়ার সময় গ্যাস সিলিন্ডার ভর্তি একটি চলন্ত ট্রাক থেকে সিলিন্ডারের বোতল চুরি করে পালিয়ে যাওয়ার পথে স্থানীয়বাসী সজিব নামে এক চোরকে ধাওয়া করে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

আটককৃত সজিব জানায়, নেশার টাকা সংগ্রহ করতেই তিনি সড়ক পথের চলন্ত মালবাহী গাড়ী থেকে মালামাল চুরি করে থাকে। চোরাইকৃত মালামাল পাগলা মেরি এন্ডারসন গেইট সংলগ্ন কালু ও আয়েত আলীর ভাঙ্গারীর দোকানে বিক্রি করে। এক কেজি রড বিক্রি নিয়ে বিক্রি করে ৪০ টাকা, টিন ৩০ টাকা এবং প্রতি বস্তা সিমেন্ট বিক্রি কর ৩০০ টাকা করে। পাগলা এলাকায় আরো বেশ কিছু এ ধরনের চোরাই মালামাল ক্রয়-বিক্রয় করার জন্য বেশ কয়েকটি দোকান রয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল জানায়, গ্যাস সিলিন্ডার চুরি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

add-content

আরও খবর

পঠিত