না.গঞ্জে ২ নারীসহ ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩০ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে তিন জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে দুই জন নারী আর এক জন পুরুষ। তাদের মধ্যে পুরষ তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৪০ বছর। নারীদের মধ্যে একজন বন্দর উপজেলার বাসিন্দা। তার বয়স ৭০ বছর। এবং অপর নারী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৭৩ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ২৩০ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৬৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৪ শত ৯৬ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩১২ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ হাজার ২ শত ৬২ জন। আজ ৪ঠা আগস্ট বুধবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ৩ই আগস্ট মঙ্গলবার সকাল ৮ টা থেকে ৪ঠা আগস্ট বুধবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৯০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ২৪ জন, বন্দর উপজেলায় ৩১ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭০ জন, রূপগঞ্জ উপজেলায় ৪০ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৪৩ জন এবং সোনারগাঁ উপজেলায় ২২ জন। এই পর্যন্ত মোট ১৩ লক্ষ ৮ হাজার ৮ শত ৪৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ১৮, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৩১, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৯, সোনারগাঁও উপজেলায় ৪৯ জন। মোট মৃত্যু ২৬৬ জন।

add-content

আরও খবর

পঠিত