নারায়ণগঞ্জে বিটাইগার অ্যাপসের উদ্বোধন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : এবার নারায়ণগঞ্জবাসীর জন্য চালু হয়েছে যুক্তরাষ্ট্রের কর্মাস ভিত্তিক অনলাইন শপিং বিটাইগার। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র অনলাইনে কেনাকাটা করতে এবং মাসে আয় করতে আনুষ্ঠানিকভাবে বিটাইগার অ্যাপসের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) বিকালে চাষাড়া শহীদ মিনারে নারায়ণগঞ্জের বিটাইগারের পরিচালক আব্দুল আহাদ রবিন মো. হানিফ হোসাইন (ডেপুটি পরিচালক) অ্যাপসটির উদ্বোধন করেন।

উদ্যোক্তারা জানান, বিশ্বের বিভিন্ন দেশে দিন দিন অনলাইন শপিং এর ব্যাপক চাহিদা বাড়ছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের এই ছোট শহর নারায়ণগঞ্জকে এগিয়ে নেওয়ার লক্ষে অনলাইন শপিং বিটাইগারের আগমন। অনেকেই কর্মব্যস্ততার কারণে বাজার করতে পারেন না। ঘরে বসে মুঠোফোনে অর্ডার করলেই ঘন্টার মধ্যই গ্রাহকের ঠিকানায় পণ্য পৌঁছে দেওয়া হবে।

তারা আরো জানান, গ্রাহকেরা প্লেস্টোর থেকে অ্যাপটি ডাইনলোড করে রেজিস্ট্রেশন করলেই ২১০ টাকা ক্যাশ ব্যাক পাবেন (শর্ত প্রযোজ্য) এখানে যে সকল পন্য পাওয়া যায় সেগুলো সরাসরি আমেরিকা থেকে আসে। গ্রাহকেরা যাতে সঠিক সময়ে ভালো পণ্যটি কিনতে পারে সেটাই তাদের লক্ষ্য। সেই সাথে এই অ্যাপটির মাধ্যমে গ্রাহকেরা আয় করতে পারবে। ইনভাইটেশন কোডের (৮৫৬৮৪৭৬৪৫৮) আর প্রোডাক্ট রিটার্ন করারও সুবিধা আছে। সেই সাথে বেকার ভাইবোনদের কর্মসংস্থানের ব্যবস্থা হবে। আপাতত নারায়ণগঞ্জ শহরের ভেতরে এই সার্ভিস চালু থাকবে। পর্যায়ক্রমে জেলার সাভিস সব জায়গায় চালু করা হবে।

add-content

আরও খবর

পঠিত