জুয়ার আস্তানায় হানা, শিল্পপতিসহ গ্রেফতার ১২

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মধ্যরাতে একটি জুয়ার আস্তানায় হানা দিয়ে ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকাও জব্দ করা হয়। ১৭ জুলাই রবিবার বিকালে দুপুরে গ্রেফতাকৃতদের বিরুদ্ধে থানার এস আই নূর আলম সিদ্দিকীবাদী হয়ে জুয়া আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার ১৬ জুলাই রাত ১১ টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের আদর্শবাজার (কালিবাড়ি) এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলো : উপজেলার সত্যবান্দি গ্রামের শিল্পপতি সবুর ভূইয়া, একই এলাকার বাতেন খান, হারুন, নুর মোহাম্মদ, নাসির, আবুল কাশেম, গাজীপুরা গ্রামের রুবেল, বাঘানগর গ্রামের শফিকুল ইসলাম রাসেল, দস্তরদী গ্রামের প্রদীপ চন্দ্র দাস, কৃষ্ণপুরা গ্রামের রকমতউল্লাহ, বগাদী গ্রামের রাসেল ফারুক মোল্লা।

মামলার এজাহার এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আদর্শবাজার (কালিবাড়ি) শিল্পপতি সবুব ভূইয়ার অফিসে বেশ কিছু দিন ধরে জমজমাট জুয়া খেলা চলছিল। নিয়মিত চলা এই জুয়ার আসরে এই উপজেলা ছাড়াও আশাপাশের বিভিন্ন জেলাউপজেলা থেকে লোকজন এসে জুয়া খেলতেন। আর জুয়াড়িদের নিরাপত্তাসহ সব ধরনের সযোগসুবিধা দেওয়ার পাশাপাশি সব মহলকে ম্যানেজ করা হয়ে থাকে বলে প্রচার করতেন ওই শিল্পপতি। একপর্যায়ে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। সময় ১২০টি তাস, জুয়া খেলায় ব্যবহৃত চাদর নগদ ৭৯ হাজার টাকাও জব্দ করা হয়।

ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বেশ কিছু দিন ধরে চলা ওই জুয়ার আসর গুঁড়িয়ে দেওয়া হয়। সময় জুয়া খেলার সরঞ্জামসহ ১২ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে রবিবার বিকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

add-content

আরও খবর

পঠিত