করোনার থাবায় ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪৪ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বে প্রাণঘাতি করোনা ভাইরাসের (কোভিড ১৯) নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর প্রভাবে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে এক জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তি পুরুষ। তিনি হলেন বন্দর উপজেলা বাসিন্দা। তার বয়স ৮১ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত ১৪৪ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ৩৩১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৯ হাজার ৩ শত ১৮ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১০৭ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ হাজার ৮ শত ৮৫ জন। আজ ২ই ফেব্রুয়ারি বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ১লা ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৮ টা থেকে ২ই ফেব্রুয়ারি বুধবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৯০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ১৭ জন, বন্দর উপজেলায় ১৪ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩০ জন, রূপগঞ্জ উপজেলায় ৩০ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ২৮ জন এবং সোনারগাঁ উপজেলায় ২৫ জন। এই পর্যন্ত মোট ২ লক্ষ ২১ হাজার ৫ শত ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩২, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৪৯, রূপগঞ্জ উপজেলায় ১৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫৯, সোনারগাঁও উপজেলায় ৬৮ জন। মোট মৃত্যু ৩৩১ জন।

add-content

আরও খবর

পঠিত