এনায়েতনগরে অর্ধকোটি টাকা ব্যয়ে রাস্তা কা‌জের উদ্বোধন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ২ নং ওর্য়াডে ৫৩ লাখ টাকার ব্যয়ে রাস্তার কাজ উদ্বোধন করলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ সভাপতি আসাদুজ্জামান। ৪ঠা জানুয়ারি বুধবার সকাল ১১ টার দিকে এনায়েতনগরের শাসনগাঁও মোল্লাবাড়ি থেকে মাদবরবাড়ি পর্যন্ত আরসিসি ঢালাই রাস্তার উদ্বোধন করা হয়।

রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার নেতা নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জন্য দোয়া করবেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এর সবচেয়ে বড় অবদান। নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ শামীম ওসমান যে উন্নয়ন করেছেন তারই ধারাবাহিকতায় তার নির্দেশে আমার এলাকা আমি উন্নয়ন করছি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এনায়েতনগর ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আলহাজ্ব মো. আক্তার হোসেন বলেন, আমার কাছে ক্ষমতা মানেই হচ্ছে জনগণের ভাগ্যের পরিবর্তন করা। জনগণের জন্য নি:স্বার্থভাবে কাজ করা। আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে এবং আল্লাহর রহমতে আমাকে যেই ক্ষমতায় এনে দিয়েছেন আপনাদের ভালবাসায় আমাকে যেই স্থানে বসাইয়া আছেন, আমি যেন আপনাদের সেই ভালোবাসায় নি:স্বার্থভাবে আমার এই এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড শাসনগাওকে নারায়ণগঞ্জ জেলার একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে পারি। সমস্ত অন্যায় অত্যাচার মাদক ও অবৈধ সমস্ত কাজ থেকে এই ওয়ার্ডটাকে সুরক্ষিত রাখতে পারি।

তিনি আরো বলেন, আপনারা দোয়া করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সে আমাদের ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করার লক্ষ্যে যে টার্গেট নিয়েছে সে টার্গেট যেন সফল করতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সদস্য মোসলেউদ্দিন সরদার, সমাজ সেবক আলমাস দেওয়ান, সমাজ সেবক সবুজ সরদার, তারেক সরদার, ফতুল্লা থানা আওয়ীাম লীগ সদস্য মিন্টু সরদার, রাসেদুল ইসলাম মুন্না, জাতীয় নিট এন্ড ডাইং নারায়ণগঞ্জ জেলা সাংগঠনিক সম্পাদক সজীব হোসেন, মো. আবিদ সরদার , মো. অতুল বেপারী , মো. হিরু হাসান শুভ , মো. নুরুল ইসলাম, মো. মাসুম, মো. লতিফ, মো. ইব্রাহীম সহ এলাকাবাসীবৃন্দ

add-content

আরও খবর

পঠিত