ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অভিযানে ২৫ লাখ টাকার মালামাল উদ্ধার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জে ২৫ লাখ টাকার নির্মাণাধীন ফ্যাক্টরির লুট করা মালামাল উদ্ধার করেছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। ১৪ ডিসেম্বর বুধবার গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ নারায়ণগঞ্জ অঞ্চলের পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

এরআগে ১২ ডিসেম্বর সোমবার সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী এসও এলাকা থেকে এ মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার ১৩ ডিসেম্বর মঙ্গলবার ২জনের নাম উল্লেখ করে একটি মামলা হয়। অভিযুক্তরা হলেন : মো. আক্তার হোসেন (৩৫) ও মো. হৃদয় (২৫)।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ জানায়, গত ১১ ডিসেম্বর রবিবার রাতে আদমজী ইপিজেডস্থ নির্মাণাধীন ফ্যাক্টরি চেক পয়েন্ট-২ থেকে বিল্ডিং নির্মাণ সামগ্রী বোঝাই (লোহার সাটার) একটি ট্রাক আদমজী গেটের সামনে প্রধান সড়কের উপর আসা মাত্রই অভিযুক্তরা মালামালসহ ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে মো. দুরুল ইসলাম (৫০) নামে এক ব্যাক্তির অভিযোগের প্রেক্ষিতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪, নারায়ণগঞ্জের কর্তব্যরত ইন্সপেক্টর কমলেশ দাসের নেতৃত্বে একটি টহল টিম অভিযান পরিচালনা করে। তারা লুণ্ঠিত মালামালসহ ট্রাকটি উদ্ধার করতে সক্ষম হন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যায়। লুণ্ঠিত মালামালের আনুমানিক মূল্য প্রায় ২৫ লাখ ৬ হাজার ৭ শত টাকা। এই সংক্রান্তে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা নং-২৪, তারিখ-১৩/১২/২০২২ খ্রিঃ, ধারা-৩৯৪/৪১১ পেনাল কোড রুজু হয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

add-content

আরও খবর

পঠিত