আড়াইহাজারে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে লাশ হলো বর যাত্রী, নিহত-৩

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (নিজস্ব প্রতিবেদক) : নরসিংদি জেলার কনে বাড়ি থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফিরার পথে বর যাত্রী বহনকারী বাস ও কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহতের খবর পাওয়া গেছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার শিমুলতলা এলাকায় এ মর্মান্তিক র্দূঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থলেই মারা যান উভয় যানের ২ চালক।

পরে হাসপাতালে নেয়ার পথে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার শাহজাহান নামে আরো একজন বরের যাত্রী মারা যান। এছাড়াও আহত হন কমপক্ষে ২০ জন। তাদের অনেকেই এখন গুরুতর অবস্থায় রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজের আইসিইউ বেডে এবং পঙ্গু হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন সাস্থ্যসেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছে অন্যান্য যাত্রীরা।

সিদ্ধিরগঞ্জের নিহত শাহজাহানের স্ত্রী জানান, কনে বাড়িতে বিয়ের সব কাজ শেষ করে বাড়ি ফিরছিল। বর যাত্রীদের মধ্যে অন্য প্রাইভেট কার এবং মাইক্রোবাস ছিলো। তাদের কিছুই হয়নি। তবে যারা বাসে ছিল তারা এক্সিডেন্ট করেছে। যেখানে আমার স্বামী এক্সিডেন্ট করে মারা গেছে।

বাসে থাকা আরেকজন জানান, তার শ্বশুর গুরুতর আহত হয়ে পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বিকালে সম্বন্ধির বিয়ের অনুষ্ঠান শেষ করে তারা বর যাত্রী নিয়ে আসছিল। ওইসময় একটি কভার্ডভ্যান সামনে থেকে অন্য গাড়িকে ওভারটেকিং করে আসছিল। তখন কভার্ডভ্যান ও বাসের সাথে সামনে থেকে মুখোমুখি সংঘর্ষ হয়। বাস চালক গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সেসময় বাসটি সড়কের পাশে থাকা খাদে পকুরের বেষ্টনী দেয়া গাছের সাথে আঘাতপ্রাপ্ত হয়ে ঝুলে থাকে।স্পটেই দুই গাড়ির চালক মারা যায়। আর শাহজাহান কাকাকে হাসাপাতালে নেয়ার সময় মারা যায়।

স্থানীয় হাসপাতালে থাকা আহত যাত্রীরা জানায়, দুপুরে সিদ্ধিরগঞ্জ থানাধীণ চৌধূরী বাড়ি এলাকা থেকে নরসিংদি জেলায় শেখ চর শিকদার কমিউিনিটি সেন্টারে কন্যার বিয়ে বাড়িতে গিয়েছিলাম। বর যাত্রীর বাসটি প্রায় ৪০ জন যাত্রী নিয়ে চলছিল। আমরা কোনরকম প্রাণে রক্ষা পেয়েছি। উভয় গাড়ির গতি বেশী ছিল। এজন্যই দূর্ঘটনা ঘটেছে।

এ বিষয়ে আড়াইহাজার থানা অফিসার ইনচার্জ আজিজুল হক জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। রেবকারের মাধ্যমে সেই ক্ষতিগ্রস্থ যানবাহন গুলো উঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে দেয়া হয়েছে। স্বজনরা তাদের রোগীদের বিভিন্ন হাসপাতালে নিয়ে গেছে। পথিমধ্যে মারা গেছে শুনেছি। এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। বিস্তারিত পরে জেনে জানাতে পারবো।

add-content

আরও খবর

পঠিত