আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন নারায়ণগঞ্জের ৬ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নারায়ণগঞ্জের ৬জন সম্ভাব্য প্রার্থী। শনিবার (১৮ নভেম্বর) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা দলীয় ফরম নিয়েছেন। তারা হলেন, মো. আনোয়ার হোসেন, আনিসুর রহমান দিপু, মোশারফ হোসেন,  বাবুল হোসেন ওরফে বাবু ওমর,এরফান হোসেন দীপ ও দীপক কুমার বণিক।

জানা গেছে, নারায়ণগঞ্জ-৫ সদরও বন্দর আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু। আর নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোশারফ হোসেন, কার্যকরি সদস্য এবং উপজেলা ভাইস চেয়ার‌্যান বাবুল হোসেন ওরফে বাবু ওমর,   কার্যকরি সদস্য এরফান হোসেন দীপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য দীপক কুমার বণিক মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৫ আসনের সদর এবং বন্দর উপজেলাটি এখনো পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থী দখলে রেখেছে। এরআগে টানা চারবারের সংসদ সদস্য ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান। ২০১৪ সালের ৩০ এপ্রিল উনি মৃত্যুবরণ করলে তার ছোট ভাই সেলিম ওসমান উপনির্বাচনের মধ্য দিয়ে সংসদ সদস্য হন। বর্তমানেও তিনি সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও সোনারগাঁ উপজেলা নিয়ে নারায়ণগঞ্জ-৩ আসন গঠিত। এই আসনে বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনি ২০১৪ সালেও এই আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। সবমিলিয়ে এবারে জাতীয় পাটিকে এসব আসনে আর দেখতে চান না আওয়ামীলীগের নেতাকর্মীরা। এজন্য সকলেই ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থী চেয়ে বেশ কয়েকবার দাবিও জানিয়েছেন দলটির সভানেত্রী শেখ হাসিনার কাছে।

add-content

আরও খবর

পঠিত