অয়ন ওসমানের সাথে এন এস টাওয়ার ফ্ল্যাট মালিক কমিটির সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের তনয় এবং জেড এন আইটি’র কর্ণধার ইমতিনান ওসমান অয়নের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন এন এস টাওয়ার ফ্ল্যাট মালিকদের নব গঠিত কমিটি। রবিবার (১১ মার্চ) বিকালে চাষাঢ়া রূপায়ণ টাওয়ারের জেড এন আইটি’র কার্যালয়ে কমিটির সদস্যরা ফুলের শুভেচ্ছা জানান। এছাড়াও অয়ন ওসমানের সাথে কুশল বিনিময় করেন তারা।
এসময় জেড এন আইটি’র কর্ণধার অয়ন ওসমান বলেন, আপনারা নিয়ম মেনে ভবনের সকল ফ্ল্যাট মালিকদের অধিকার রক্ষা করবেন। তাদের যেকোন চাহিদা পূরণে আপনারা অগ্রনি ভূমিকা রাখবেন। আমি সকল ভালো কাজে আপনাদের পাশে থাকবো। লক্ষ্য রাখবেন যেন কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। নিজেদের মধ্যে ভ্রাতিত্ব বজায় রাখবেন।

জানা গেছে, ১নং শের-ই- বাংলা সড়কে অবস্থিত এন এস টাওয়ারে দুই বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। এ উপলক্ষ্যে বাদ আসর মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়াকালে দেশ-জাতি এবং শামীম ওসমান, অয়ন ওসমানসহ প্রয়াত ওসমান পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সভাপতি আব্দুর রউফ, সহ সভাপতি সরাফত আলী, সহ সভাপতি মনরিুজ্জামান সেলিম, সাধারণ সম্পাদক আবু সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, কোষাদক্ষ সাইফুল ইমলাম খোকন, সহ কোষাদক্ষ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ রিপন, সাংস্কৃতিক সম্পাদক শিল্পি মন্ডল, দপ্তর সম্পাদক আবুল বাশার, প্রচার ও প্রকাশনা মো. আদনান, সমাজ কল্যান সম্পাদক মেহরীন মীম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মোবারক হোসেন, তথ্য ও যোগাযোগ সম্পাদক শফিকুল ইসলাম বাবু, কার্যকরি সদস্য কাজী তারেক, সাবাবুদ্দিন আহম্মেদ, সুমন ভৌমিক, মো. খোকন মিয়া, জুলহাস হোসেন, শরিফ আহম্মেদ, আনভীর হোসেন, ফারুক হোসেন।

add-content

আরও খবর

পঠিত