অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং জমা দেইনি : সাবেক ডেপুটি কমান্ডার ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমদিাতার সর্বোচ্চ শাস্তি দাবি জানিয়ে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সোনারগাঁ উপজেলার বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) সকালে এ মিছিলটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সফল ডেপুটি কমান্ডার ওসমান গণির সভাপতিত্বে প্রতিবাদ সভা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. শামসুল ইসলাম ভূইয়া, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।

সভাপতির বক্তব্যে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি বলেন, আমরা লক্ষ্য করছি বিএনপি জামাত উস্কানীমূলক বক্তব্য দিচ্ছে। যা প্রমান করে তারা ৭১এর সেই চরিত্র তারা এখনো ভুলে নাই। আমরাও ৭১ এর চেতনা ধারণ করি। আমরা ৭১-এ যেভাবে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীণ করেছি। দেশের স্বার্থে যে কোন পরিস্থিতি সামাল দিতেও আমরা প্রস্তুত আছি। ভুলে যাবেন না, অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং জমা দেইনি। প্রয়োজনে রণাঙ্গণের মত ঝাঁপিয়ে পড়বো। তাও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে কোনরূপ ষড়যন্ত্র আমরা মেনে নিবো না।.

প্রধান অতিথির বক্তব্যে শামসুল ইসলাম ভূইয়া বলেন, এ দেশ আমাদের। দেশের উন্নয়নে আমাদের জননেত্রী কাজ করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারাবাহিকতাকে নষ্ট করতে বিএনপি-জামায়েতের ভন্ডরা অপপ্রচার চালাচ্ছে। তাই সকলকে সাবধান হয়ে রাজপথে থাকতে হবে।
আব্দুল্লাহ আল কায়সার বলেন, মুক্তিযোদ্ধা ছাড়া কিছু চলেনা। আমরা মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে গর্বিত। সারা বাংলাদেশের মধ্যে একমাত্র সোনারগাঁয়ে ঐক্যবদ্ধ আছে। বিভিন্নস্থানে ইতিহাসকে বিকৃত করে মক্তিযোদ্ধাদের বিচ্ছিন্ন করা হয়েছে। এখানে মক্তিযোদ্ধা ও মক্তিযোদ্ধা সন্তানরা আগামী নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে। আশা করি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা পিছপা হবোনা।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার জনাব সোহেল রানা, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জনাবা এড. নুরজাহান, যুব মহিলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব নাসরিন সুলতানা ঝরাসহ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে লুৎফর রহমান, বেলায়েত হোসেন, আলেয়া আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

add-content

আরও খবর

পঠিত