৫ হাজার ইয়াবা নিয়ে স্বামীসহ কৃষি কর্মকর্তা গ্রেফতার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৫ হাজার পিস ইয়াবাসহ আকলিমা আক্তার (৪২) নামে উপ-সহকারী কৃষি কর্মকর্তা , তার স্বামী মোতাহার হোসেন সেলিম (৪৫) ও আজিজুল হক (৩০) নামে এক গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন (থাড়িবাড়ি) এলাকায় প্রাইভেটকারে করে ইয়াবা পাচারের সময় গ্রেফতার করা হয়। ওই দিন রাতেই গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ।

গ্রেফতাকৃত উপজেলা উপ-কৃষি কর্মকর্তা আকলিমা আক্তারের স্বামী মোতাহার হোসেন সেলিম দক্ষিণপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে ও প্রাইভেটকার চালক আজিজুল হক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে।

পুলিশ জানায়, আড়াইহাজার উপজেলা কৃষি বিভাগের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার ও তার স্বামী ইয়াবার ব্যবসায় জড়িত এমন তথ্যের ভিত্তিতে তাদের ওপর গোয়েন্দা নজরদারি শুরু করে পুলিশ। শুক্রবার রাজধানী থেকে তিনি ও তার স্বামী ৫ হাজার পিস ইয়াবা ক্রয় করে ভাড়া করা একটি প্রাইভেট কারে আড়াইহাজারে নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। এই সংবাদের ভিত্তিতে তাদের বাড়ির অদূরে পুলিশের একটি দল অবস্থান নেয়। এসময় প্রাইভেট কারের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ গাড়িটি থামায়। ভেতরে তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া গেলে কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, তার স্বামী মোতাহার হোসেন সেলিম ও গাড়ি চালক আজিজুল হককে আটক করে গ্রেফতার দেখানো হয় । পরে জব্দ করা ইয়াবা ও প্রাইভেট কারসহ আটকদের আড়াইহাজার থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাদের জিজ্ঞেসাবাদ করা হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।গ্রেফতারকৃতরা দক্ষিণপাড়া গ্রামে নিজেদের বাড়িতে বসবাস করেন। তারা সেখানে থেকে দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার পরিচালনা করে আসছিলেন।

তবে গ্রেফতার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তারের ভাষ্য, আমরা ৩ বান্ধবী ঢাকায় বেড়াতে যাই। ফেরার পথে আমার স্বামী সেলিম ফোন করে জানায় সে যাত্রাবাড়ী আছে, যেন তাকে নিয়ে যাই। তবে তার সঙ্গে কী ছিল না ছিল জানা নেই আমাদের। গত একবছর ধরে তার সঙ্গে আমার যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে জানিয়ে আমাকে আবার বুঝিয়ে বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় আমি নির্দোষ।

add-content

আরও খবর

পঠিত