১ দিনে ২ নারীসহ ৩ জনের মৃত্যু, আক্রান্তের নতুন রেকর্ড ২৪৭

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে তিনজনের মৃত্যু। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে ২ জন নারী ও ১ জন পুরুষ। তাদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৬৫ বছর এবং অন্যজন সোনারগাঁও উপজেলার বাসিন্দা। তার বয়স ৪৩ বছর। এছাড়া অপরজন মারা যাওয়া ব্যাক্তি পুরুষ। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৮০ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪৭ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৩৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৫ শত ৫৩ জন। এ সময়ে নতুন সুস্থ হওয়ার রেকর্ড ১০০ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ হাজার ৮শত ৬৪ জন। আজ ১৬ই জুলাই শুক্রবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ১৫ই জুলাই বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ১৬ই জুলাই শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৭৯০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৩৯ জন, বন্দর উপজেলায় ৫১ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫৮ জন, রূপগঞ্জ উপজেলায় ২১ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৪৭ জন এবং সোনারগাঁ উপজেলায় ৩১ জন। এই পর্যন্ত মোট ১২ লক্ষ ৫ হাজার ৯ শত ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ১০, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১২০, রূপগঞ্জ উপজেলায় ১৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৫, সোনারগাঁও উপজেলায় ৪১ জন। মোট মৃত্যু ২৩৪ জন।

add-content

আরও খবর

পঠিত