হ্যাঁ তোমরাই করবে জয় সুশিক্ষায় শিক্ষিত হয়ে ধরবে দেশের হাল- এমপি খোকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, হ্যাঁ তোমরাই করবে জয় , তোমাদেরই ধরতে হবে আগামী দিনে দেশ ও দশের  হাল আমরা করব জয়, আমরা করব জয় একদিন গানের সূত্র ধরেই তোমাদের  কথাগুলো বলছি । তোমরা আজকের শিশু আমাদের আগামী দিনের ভবিষ্যত তবে তোমাদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে আর এই ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখতে হবে প্রতিটি শিশুর মায়ে’র।
তিনি সোমবার বিকালে সোনারগাঁয়ের হাবীবপুর এলাকায় মেরিট ইন্টার ন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, একাডেমিক শিক্ষাই সব নয় একজন শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হলে একাডেমিক শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষা গ্রহন করত হবে আর এর দায়িত্ব গ্রহন করবে হবে অভিভাবকদের সহ সমাজের সর্ব স্তরের মানুষের পাশাপাশি মাদকের খালো থাবা থেকে তাদের রক্ষা করতে হবে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত মানে আমাদের ভবিষ্যত ,আজকে শিক্ষার্থীরা  সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ পরিচালনার দায়িত্বে আসবে।এখন থেকে যদি ওদের সুন্দর ও সুস্ঠ ভাবেগড়ে তোলা যায় তাহলে এদেশের ভবিষ্যত ভালো হবে ।
মেরিট ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সম্মানদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহ্বুদ্দিন সাবু, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব সরকার, সোনারগা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আসাদু জ্জামান নূর, উপজেলা শিক্ষা অফিসার আবু তালেব, স্কুল পবিচালনা কমিটির ব্যাবস্থাপনা পরিচালক মফিজুল ইসলাম মুকুল,
স্কুলের প্রিন্সিপাল খাইরুন নেছার চমৎকার উপস্থাপনায় প্রধান অতিথি নারায়নগঞ্জ-৩ আসনের সঙসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আরো বলেন, তিনি স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন একজন ভাল মানুষ হতে হলে প্রথমে বাবা-মায়ের কথা মেনে চলতে হবে, শিক্ষকদের ও মুরব্বীদেও সন্মান করতে হবে, লেখা পড়ার পাশা পশি সাধারণ জ্ঞান অর্জন করতে হবে। আমরা করব জয় আমরা করব জয় একদিন এই গানটি একটি শিক্ষা মূলক দিক র্নিদেশনা এই নির্দেশনা কে লালিত করেই তোমাদের সামনে অগ্রসর হতে হবে আর শিশুদের এই অগ্রগতির মূলেই থাকতে হবে তাদের মায়েদের। সর্বশেষে তিনি ইংরেজী মিডিয়াম স্কুলের উত্তরা উত্তর সাফল্য কামনা করেন এবং স্কুলের উন্নয়নের জন্য ব্যাক্তিগত ভাবে সহযোগীতা ছাড়া ও সরকারী সহযোগীতা করার আশ্বাসদেন।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত