সোনারগাঁয়ে ৯ শত ৬০ পিছ বিয়ারসহ দুইজন আটক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচানি (শান্তিনগর) বাজারে ৯ শত ৬০ পিছ বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ২১ মার্চ সোমবার সকাল ১১ টায় স্বপ্ন বিলাস রাঙ্গামাটি ফার্নিচারের দোকান থেকে ৯ শত ৬০ পিছ বিয়ারসহ লিটন ও শফিক আহমেদ নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আটককৃৃত লিটন লালমনিরহাট জেলার সদর থানার দুরাকুটি গ্রামের নয়া মিয়ার ছেলে ও শফিক আহমেদ একই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মঞ্জুর কাদের নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর প্রতিবেদককে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশের এ.এস.আই মো: আবুল কালাম আজাদ এলাকাবাসীর সহায়তায় পিরোজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর গোয়ালদি গ্রামের সাবেক মেম্বার ফজলুল হকের ছেলে রোমানের মালিকানা স্বপ্ন বিলাস রাঙ্গামাটি ফার্নিচারের দোকানে অভিযান চালায়। এ সময় ৯ শত ৬০ পিছ বিয়ারসহ লিটন ও শফিক নামে দুইজনকে গ্রেফতার করে। এ সময় পুলিশের উপস্থিতির টের পেয়ে মাদক ব্যবসার মূলহোতা রোমান দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, পিরোজপুর ইউনিয়নের বর্তমান এক স্থানীয় মেম্বারের ছত্র ছায়ায় রোমান দীর্ঘ দিন যাবত এই বিদেশী বিয়ারের ব্যবসা চালিয়ে যাচ্ছে। প্রশাসনের হস্তক্ষেপে ও সঠিক তদন্ত সাপেক্ষে এই মাদক বিক্রেতার রহস্যজনক আরো অনেক তথ্য উন্মোচন হতে পারে।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত