সোনারগাঁয়ে মাদক , সন্ত্রাসের বিরুদ্বে এবার কোমড় বেধেঁ মাঠে নেমেছেন এমপি খোকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ -৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা এবার কোমড় বেধেঁ মাঠে নেমেছেন  মাদক , সন্ত্রাস ভূমিদস্যুতা জঙ্গীবাদ ইভটিজিং সহ বৃহত্তর সোনারগাঁ বাসীর সুখ শান্তি নিরাপত্তা সহ সমাজের অবক্ষয় দূর করার জন্য তিনি একটি হ্যান্ড বিল ছেড়েছেন যা ইতিমধ্যে সোনারগাঁয়ের বিভিন্ন স্থানের দেয়ালে সাটানো হয়েছে। হ্যান্ড বিলটিতে বৃহত্বর সোনারগাঁ বাসীর প্রতি উদ্ধাত্ব আহ্বান জানিয়েছেন যা কোনদিন কোন এমপি তো দূরের কথা একজন ওর্য়াড কমিশনার কে এমন বিনয়ের ভাষায় বলতে শোনা যায় নি। একজন জাতীয় সংসদ সদস্যের এই বিনীত আহ্বানটি ইতিমধ্যে সোনারগাঁ উপজেলা বাসীর কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে সেই সাথে গ্রহন যোগ্যতা পেয়েছে । পাঠকদের জন্য এমপি লিয়াকত হোসেন খোকা কতৃক প্রকাশিত লিফলেট আকারে আহবান টি হুবুহু তুলে ধরা হলো।
প্রিয় সোনারগাঁবাসী, সালাম ও শুভেচ্ছা। সম্ভাবনাময় সোনারগাঁয়ের মাটি ও মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে মাদক, সন্ত্রাস, ভূমি দস্যুতা, জঙ্গীবাদ ও ইভটিজিং প্রতিরোধসহ আমরা নানাবিধ সামাজিক এবং উন্নয়ন মূলক কর্মকান্ড হাতে নিয়েছি। একজন সংসদ সদস্য হিসেবে আমি বিশ্বাস করি ভালো কোন কাজ একার পক্ষে সম্ভব হয় না। তাই যারা ভালো মনের মানুষ ও সমাজ পরিবর্তণে বিশ্বাসী, তাদেরকে আমি আন্তরিকভাবে আহ্বান জানাই, আপনার এলাকায় মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী-চাঁদাবাজ, ইভটিজিং, ভূমিদস্যু, ধর্মের দুশমন ও জঙ্গীবাদী থাকলে আইন-শৃঙ্খলা বাহিনীকে নিচের যে কোন নাম্বারে অবগত করুন।
মহান আল্ল¬াহ আমাকে সুযোগ করে দেওয়ায় আজ আমি মনে করি, আমি সমগ্র সোনারগাঁবাসীর সন্তান। সমগ্র সোনারগাঁই আমার কাছে একটি পরিবার। সৃষ্টিকর্তা আমাকে সংসদ সদস্য বানিয়ে এই পরিবারের ভালো মন্দ দেখার দ্বায়-দায়িত্ব অর্পণ করেছেন। আমি আপনাদের সামনে নিজেকে দেখতে চাই জননিরাপত্তার কাজে নিয়োজিত একজন সৎ ও নিষ্ঠাবান সেবক হিসেবে, যার আছে জবাবদিহীতা এবং দায়িত্বশীলতা। অপরাধ ও অপরাধীর সাথে আমার কোন সম্পর্ক নেই এবং থাকবেও না। তাই সাহস করে এগিয়ে আসুন, নিজেদের উন্নয়নে সবাই মিলে একসাথে কাজ করি এবং স্বপ্নের সুন্দর সোনারগাঁ গড়ে তুলি।উল্লেখ্য জেলার মধ্যে এই দুই জন এমপিই মাদক , সন্ত্রাস ,ভূমি দস্যুতা , জঙ্গীবাদ ,ইভটিজিং এর বিরুদ্বে কঠোর ভাবে অবস্থান নিয়েছেন আর অন্য তিন জন এখনো নীরব বল্লেই চলে বলে মন্তব্য করেছেন সচেতন মহল। উল্লেখ্য নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের  পর এসব অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধ কল্পে অবস্থান নিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।জেলার মধ্যে এই দুই জন এমপিই মাদক , সন্ত্রাস ,ভূমি দস্যুতা , জঙ্গীবাদ ,ইভটিজিং এর বিরুদ্বে কঠোর ভাবে অবস্থান নিয়েছেন আর অন্য তিন জন এখনো নীরব বল্লেই চলে বলে মন্তব্য করেছেন সচেতন মহল।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত