সোনারগাঁয়ে আ:লীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত- ১০

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার বেলা ৩ টার দিকে আওয়ামীলীগের আরিফ ও আল আমিন গ্রুপ আওয়ামী যুবলীগ নেতা সামসুজ্জামান ওরফে সামসু গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আল আমিন গ্রুপের আল আমিন, সুরুজ মিয়া, আবুল কালাম এবং সামসুজ্জামান ওরফে সামসু গ্রুপের আলী আকবর মেম্বার, আমজাদ, মনির, ফরিদ, জুয়েল, রবিউল ও সজিবসহ উভয় গ্রুপের ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ক্লিনিকে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এই ঘটনার পরপরই সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আল আমিন গ্রুপের আবুল কালাম ও সহ ২০-২৫ জনের একদল সন্ত্রাসী প্রথমে ঝাউচর গ্রামে সামসুজ্জামান ওরফে সামসু অফিসে হামলা চালিয়ে আলী আকবর মেম্বার, আমজাদ, মনির, ফরিদ, জুয়েল, রবিউল ও সজিবকে আহত করে এবং অফিস ভাংচুর করে। এ সময় সামসুজ্জামান ওরফে সামসু গ্রুপের লোকজন প্রতিপক্ষের হামলার খবর পেয়ে আল আমিন ও আরিফের হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে।
এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মঞ্জুর কাদের জানান, এই দুই গ্রুপই আওয়ামী লীগের তারা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মারামারি করে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত