সোনারগাঁওয়ে ঘুড়ি উৎসবে মাতিয়ে গেলেন-এম.পি খোকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ঘুড়ি উৎসবের জোয়ারের আনন্দে সবাইকে মাতিয়ে তুললেন এম.পি খোকা। ব্যান্ড বাদ্য বাজনার তালে তালে সোনারগাঁয়ের বৈদ্যের বাজার মেঘনা নদীর পাড়ে উৎসবটি পরিনত হল মহা উৎসবে। ১২ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে সোনারগাঁও বৈদ্যের বাজার মাঠে মেঘনা নদীর পাড়ে সোনারগাঁও উপজেলায় ২০১৬ইং ঘুড়ি উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।0200

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব আলহাজ্ব খলিলুর রহমানসহ স্থানীয় ব্যাক্তিবর্গ। ঘুড়ি উৎসবে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব জনাব লিয়াকত হোসেন খোকা । অনুষ্ঠানে উদ্ভোধক ছিলেন পিরুজপূর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বি.ডি আর। ঘুড়ি উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠান রাঙ্গিয়ে তোলার জন্য এমপি খোকা ঘুড়ির নাটাই নিয়ে এক পর্যায় নিজেই মাঠে নেমে পড়েন ও ঘুড়ি ওড়ান।

????????????????????????????????????

অনুষ্ঠানে সংক্ষিত বক্তব্যে এমপি  খোকা বলেন , সোনারগাঁও আমার পরিবারের অংশ মনে করি, সোনারগাওকে উন্নয়ন করতে হলে সবাইকে এগিয়ে আসতে হবে । কাদে কাদ মিলিয়ে এক সঙ্গে কাজ করতে হবে, এবং দলমত নির্বিশেষে কাজ করে যেতে হবে । একটা কথা আমাদের সবার মনে রাখতে হবে, মহান আল্লাহ তালার ইশারা ছাড়া গাছের একটি পাতাও নড়েনা ।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত