সিদ্ধিরগঞ্জে ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি) : সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাহজাহান জনির মা সহ সকল প্রয়াত সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২৬ মে) বিকেলে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জপুলস্থ এমএস. টাওয়ারে ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে পরকালে চল যাওয়া সকল সাংবাদিকসহ তাদের স্বজনদের রুহের আত্মার মাগফিরাত এবং অসুস্থ সকলের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের সভাপতি এ্যাড. মনির হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক মোশতাক আহামেদ শাওনের সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের সকল কর্মকর্তা, সদস্য ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত এক আলোচনায় বক্তারা বলেন, সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদেরকে ছেড়ে আমাদের অনেক সাংবাদিক সহকর্মী পরপারে চলে গেছেন, তাদের স্মৃতি এখনো আমাদের কাঁদায়। আমাদেরও একদিন চলে যেতে হবে। আমরা সকলে সবার জন্য দোয়া করব।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপুস্থিত চিলেন সিদ্ধিরগঞ্জ পৌরসভার  সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত লিংকন, সিটি প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ আরজু,  কার্যকরি সদস্য ঢাকা প্রতিদিনের মো. আসলাম, দৈনিক সমকালের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো: শাহজাহান জনি, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো: অপু রহমান,দৈনিক বর্তমান কথা পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো: সোহেল রানা, আলোকিত শীতলক্ষ্যার সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, এশিয়ান টেলিভিশন সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. ফারুক হোসেন, দেশ রূপান্তর পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সোহেল, গণঅধিকার কলকাতা পত্রিকার মো. জাকির হোসেন, খোলা কাগজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. মিলন, সাংবাদিক ও কবি মো. ইয়াকুব কামাল, বাংলাদেশ সমাচার পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সুমন মাহমুদ দিহান, আমার সংবাদ পত্রিকার মোহাম্মদ আমির হোসেন, ঢাকা প্রতিদিনের মো. আসলাম, এশিয়ান টেলিভিশন ক্যামেরাম্যান মো. আশিক, আলাউদ্দিন ও অন্যান্য সাংবাদিকগণ।

add-content

আরও খবর

পঠিত