সাত ঘোড়া সিমেন্ট কারখানার শ্রমিকের রহস্য জনক মৃত্যুর ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : সিদ্ধিরগঞ্জে সাত ঘোড়া সিমেন্ট কারখানার শ্রমিক বিল্লাল হোসেন (২৮) এর রহস্য জনক মৃত্যুর হওয়ার ঘটনায় মামলা হয়েছে। নিহতের বাবা আবুল হোসেন বাদি হয়ে শনিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন যার নং ৫৭। তবে মামলায় আসামী করা হয়েছে অজ্ঞাত ব্যাক্তিদের। এদিকে জিজ্ঞাসার বাদের জন্য কারখানায় ৮ শ্রমিককে পুলিশ শনিবার আটক করে। তাদের বোরবার রাত সাড়ে ৭ টা পর্যন্ত থানা হাজতে রাখা হয়েছে। পুলিশ বলছে আটককৃতদের কাছ থেকে বিল্লালের মৃত্যুর কারণ জনতে চেষ্টা করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে , শুক্রবার দুপুর ২ টায় আদমজীর আইলপাড়ায়স্থ সাত ঘোড়া সিমেন্ট কারখানায় কেরেন্ট বেল অপারেটর হিসেব কর্মরত ছিল বিল্লাল। রাতে বাসায় না আশায় কারখানায় তার খোঁজ নেওয়া হলে কতৃপক্ষ বলে ১০ টায় ডিউটি শেষে করে চলে গেছে। শনিবার সকাল ১১ টায় কারখানায় জেটির পিরালের পাশে শীতলক্ষ্যা নদী থেকে এলাকাবাসী বিল্লালের রক্তত্ত লাশ উদ্ধার করে। বিল্লালকে হত্যার পর লাশ গুম করার জন্যই অজ্ঞাত হত্যাকারীরা শিতলক্ষ্যা নদীতে ফেলে দিয়েছিল।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি বলেন, বিল্লালের মৃত্যুটা রহস্য জনক। তাই করখানার ৮ শ্রমিককে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। দেখে তাদের কাছ থেকে কোন ক্লো পাওয়া যায় কিনা। প্রাথমিক ভাবে দরনা করা হচ্ছে বিল্লালকে হত্যা করা হয়েছে।

এদিকে নিহতের বাবা আবুল হোসেন বলেন, তার ছেলেকে গুম করা জন্যই হত্যা করে লাশ নদীতে ফেলেছে হত্যাকারীরা।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত