সাংবাদিক লিংকনের মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া কামনা

নারায়ণগঞ্জ বার্তা ( সংবাদ বিজ্ঞপ্তি ) : মরহুম বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের স্ত্রী মমতাজ বেগম এর ১৫তম মৃত্যুবার্ষিকীতে দোয়া চাইলেন বড় সন্তান, স্যাটেলাইট চ্যানেল আনন্দ টিভি’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন এবং ছোট সন্তান, নারায়ণগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকম এর সহ বার্তা সম্পাদক সৈয়দ রিফাত আল রহমান। ৩১শে ডিসেম্বর রবিবার স্মরণ করে পিতা-মাতাসহ দু-জনের জন্য দেশবাসীর নিকট তাদের রূহের মাগফিরাত কামনায় দোয়া চান সন্তানরা।

উল্লেখ্য, এরআগে গত ২৯/১২/২০০৮ইং (নবম) জাতীয় সংসদ নির্বাচনী কেন্দ্র মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ে পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালনকালে গুরুত্বর অসুস্থ হওয়ায় এরপরের দিন ৩০ ডিসেম্বর সকাল ৬ ঘটিকায় চিকিৎসার জন্য খানপুর (নারায়ণগঞ্জ ২০০শ শয্যা) বর্তমানে ৩০০শ শয্যা হাসপাতালে নেওয়া পর কর্মরত চিকিসৎকগণ সাথে সাথে ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়ার কথা বলে। তারপর সাথে সাথে রাজধানীর ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। এরপর র্দীঘ ২৩ ঘন্টা মৃত্যুর সাথে লড়াই করে গত ৩১/১২/২০০৮ সালে বুধবার বিকাল ৪:৪৫ ঘটিকার সময় ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল ডাব্লিউ.ডি-২,ব্রেড-১১, আর/এনও-১৭১৩৭ নং- এ হৃদরোগ জনিত রোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে মমতাজ বেগমের বয়স ছিল ৫৫œ বছর। তিনি পেশায় ছিলেন নারায়ণগঞ্জ আয়কর অফিসে বিভাগীয় সার্কেল-৫ কার্যালয়ে উচ্চমান সহকারী। মৃত্যুকালে তিনি ২ ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মমতাজ বেগমের স্বামী আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা, নাসিক ১৩নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ও প্রবীণ সিনিয়র সাংবাদিক ছিলেন। তিনি ২০২৩ সালের ১০ জানুয়ারি মঙ্গলবার সকাল দিকে শহরের আল্লামা ইকবাল রোডস্থ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলেন ৭০ বছর। এরআগে দীর্ঘ দিন বাসায় অসুস্থতায় ভুগছিলেন তিনি। সর্বশেষ কোথাও উন্নতি চিকিৎসা না পেয়ে বাসায় শয্যাশায়ী হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বাড়িতে তার মৃত্যু ঘটে।

add-content

আরও খবর

পঠিত