সহকর্মীর টর্চ লাইটের আঘাতে নৈশ প্রহরীর মৃত্যু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক নৈশ প্রহরীর টর্চ লাইটের আঘাতে তার সহকর্মী মো. হোসেন আলী (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে। ২৩ নভেম্বর বুধবার ভোরের দিকে উপজেলার উচিতপুরা বাজারে রুস্তম আলির মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত মো. হোসেন আড়াইহাজারের আগুয়ানন্দী এলাকার মৃত মোহাম্মদ হাসিবের ছেলে।

এ ব্যাপারে স্থানীয়রা জানান, রাতে ডিউটি চলাকালীন নিহত হোসেন আলীর সঙ্গে অন্য নাইট গার্ড আগুয়ানন্দী এলাকার হোসেনের (৬০) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় তার টর্চ লাইটের আঘাতে মো. হোসেন আলী আহত হয়। পরে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অভিযুক্ত মো.আলী হোসেন একই গ্রামের মৃত গণি মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, উচিতপুরা বাজারে নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিল মো.আলী হোসেন ও মো. হোসেন আলী। ভোরের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ জনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় হোসেন আলীকে তার সহকর্মী আলী হোসেন টর্চ লাইট দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে আড়াইহাজর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরই আসামী হোসেন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

add-content

আরও খবর

পঠিত