শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষাক্ষেত্র সহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন চলছে -এমপি খোকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন শুধু শম্ভুপুরা নয় তোমাদের এস.এস.সি পরিক্ষার ফলাফল নিয়ে যাতে বৃহত্বর সোনারগাঁবাসী গর্ব করতে পারে আশাকরি তোমরা সে ধরনের রেজাল্ট উপহার দিবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার তার নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন চলছে শিক্ষা ক্ষেত্রে সর্বাধিক অগ্রাধিকার দিচ্ছেন তিনি তাই তোমাদের প্রতি আমার উল্লেখিত দাবীটি থাকবে। তোমাদের স্কুলে অনেক সমস্যা রয়েছে মহান রাব্বুল আল আমিনের হুকুম হলে কোন সমস্যাই থাকবে না যদি তোমরা এসএসসিতে ভালো রেজাল্ট করতে পার তা হলে প্রয়োজনে প্রধান মন্ত্রীর কাছে তোমাদের জন্য হাতপেতে নিয়ে এসে তোমাদের সকল সমস্যার সমাধান করব ইনশা আল্লাহ।
শনিবার বিকেলে ঐতিহ্যবাহী সোনারগাঁর শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রউফের উদ্যোগে নির্মিতব্য নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি আরো বলেন,সোনারগাঁয়ের মধ্যে সবচেয়ে অবহেলিত এলাকা এই শম্ভুপুরা । মহান রাব্বুল আল আমিন আমাকে সোনারগাঁ বাসীর সেবক বানিয়েছে মাত্র দুই বৎসর হলো বিগত দুই বৎসরের মধ্যে আমি কতটুকু আপনাদের সেবা করেছি তা আপনারাই বলতে পারবেন ভালো। গীবত কারী কে আল্লাহ্ পছন্দ করেন না আর তাই আমি কারো গীবত করতে চাইনা তবে এইটুকু বলতে চাই আমার আগে যারা এই সোনারগাঁয়ের এমপি ছিলো তারা দীর্ঘ দিন কি কাজ করেছে ? আমার জানা মতে তারা যতোদিন দায়িত্বে ছিলো ততদিনে সোনারগায়ের কোন সমস্যাই থাকার কথানয় । যাই হউক আল্লা যেহেতু আমাকে আপনাদের সেবক করে পাঠিয়েছেন আমি চাই আপনাদের সেবা করে জীবনের শেষ সময়টুকু পার করছে।
স্কুলের শিক্ষক মোঃ মফিজুল ইসলামের চমৎকার উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষার্থী সুমাইয়া আক্তার,  বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মনির হোসেন তোতার সভাপতিত্বে,অনুষ্ঠানে   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ আলম রূপন, থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক মোল্লা প্রমুখ। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তব্যের পালা শেষে শিক্ষার্থীদের সংবর্ধনাদেয়া হয় এরপর স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রউফের উদ্যোগে নির্মিতব্য নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করে শুকরিয়া আদায় করে মোনাজাত করা হয়।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত