শুধু জিপি-৫ পেলেই হবে না, লেখাপড়ার মান বাড়াতে হবে : লিপি ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, শুধু জিপি-৫ পেলেই হবে না, লেখাপড়ার মান বাড়াতে হবে। দেশের সঠিক ইতিহাস জানতে হবে। বাবা-মা ও মুরব্বিদের দোয়া নিলে সামনের কোনো চ্যালেঞ্জ তোমাদের আটকাতে পারবে না। ৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের কৃতি শিক্ষার্থী ও ২০২২ সালে এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের এদেশের ইতিহাস অনেক গৌরব উজ্জল ইতিহাস। তাই দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তোমাদেরকে আগামী ভবিষ্যতের জন্য তৈরি করতে হবে। ভালো পথে চললে বাধা আসবেই। সব বাধা পেরিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

সালমা ওসমান লিপি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ৩০ লাখ শহীদের এক সাগর রক্ত আর ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র এবং লাল সবুজের একটি পতাকা পেয়েছি।

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. নুর ইসলামের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ নিজাম, জালাল উদ্দিন আহমেদ, গভর্নিং বডির দাতা সদস্য আব্দুল মতিন প্রধান, গভর্নিং বডির (স্কুল) সদস্য ও শ্রমিক লীগ নেতা কবির হোসেন, নাসিক ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন সহ অত্র স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

add-content

আরও খবর

পঠিত