শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে : ইসলামী ছাত্র আন্দোলন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( প্রেস বিজ্ঞপ্তি ) : বরিশাল চাঁদমারী এম. সি. অডিটোরিয়ামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল  মহানগর নিয়ন্ত্রিত শাখা প্রতিনিধি সভা-২০২১ইং অনুষ্ঠিত হয়েছে। ২রা জানুয়ারি রবিবার এই সভাটি অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আজিজুল হক।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুল হক বলেন, ধর্মীয় ও নৈতিক শিক্ষার অভাবে দিন দিন মানুষের মনুষ্যত্ববোধ হারিয়ে যাচ্ছে। অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে। বিশেষ করে শিক্ষার সর্বস্তরে ধর্মীয় ও নৈতিক শিক্ষা না থাকায় তরুণ প্রজন্ম বেপরোয়া হয়ে উঠছে। অনৈতিক কার্যকলাপ থেকে আগামী প্রজন্মকে রক্ষা করতে হলে শিক্ষার সর্বস্থরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ জাহিদুল ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনটির নগর সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ শোভন, দাওয়াহ ও প্রশিক্ষন সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ইয়াকুব সিয়াম, প্রকাশনা ও দফতর সম্পাদক সিরাজুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক নাজমুল ইসলাম সুজন, বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আলমগীর হোসেন, সদস্য রেদওয়ানুল ইসলাম ও আরাফাত তালুকদার। এছাড়াও থানা ও ক্যাম্পাস নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

add-content

আরও খবর

পঠিত