শপথ গ্রহন করলেন নির্বাচিত নারায়ণগঞ্জের ৫ এমপি

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : দ্বাদশ জাতীয় সংসদে নির্বাচিত নারায়ণগঞ্জের ৫ সংসদ সদস্য শপথ নিয়েছেন। বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় জাতীয় সংসদের শপথ কক্ষে আওয়ামী লীগের টিকেটে নির্বাচিত সংসদ সদস্যদের সাথে নারায়ণগঞ্জের ৪ এমপিকে শপথবাক্য পাঠ করান স্পিকার শিরীন শারমিন চৌধুরী। শপথ গ্রহণ করেন গোলাম দস্তগীর গাজী, একেএম শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু ও আব্দুল্লাহ আল কায়সার। দুপুর ১২টার দিকে শপথ নেন নারায়ণগঞ্জ-৫ আসন থেকে নির্বাচিত জাতীয় পার্টির একেএম সেলিম ওসমান। তিনি জাতীয় পার্টি থেকে নির্বাচিত ১১ সংসদ সদস্যের সাথে শপথ গ্রহণ করেন।

এদিকে গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে টানা চার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচন থেকে দ্বাদশ নির্বাচন পর্যন্ত টানা ৪ বার এমপি নির্বাচিত হয়েছেন। তিনি একাদশ সংসদে সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন তিনি।

নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনে নজরুল ইসলাম বাবু ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচন থেকে টানা ৪ বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে হারিয়ে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য হয়েছেন। এর আগে তিনি ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের একেএম শামীম ওসমান চতুর্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি এর আগে নারায়ণগঞ্জ-৪ আসন থেকে সপ্তম, দশম ও একাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য ছিলেন।

নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান তৃতীয়বারের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি ২০১৪ সালে তার বড় ভাই নাসিম ওসমান মারা যাওয়ার পর উপনির্বাচনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। পরে একাদশ সংসদ নির্বাচনেও সংসদ সদস্য ছিলেন।

add-content

আরও খবর

পঠিত