লেবাননে বিস্ফোরণে নারায়ণগঞ্জের যুবক রাশেদ নিহত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : লেবাননের রাজধানী বৈরুতে বিস্ফোরণের পর নিখোঁজ নারায়ণগঞ্জের যুবক মোহাম্মদ রাশেদকে একটি হাসপাতালে মৃত অবস্থায় পাওয়া গেছে। গত আগস্ট শনিবার দুপুরে জলদ্বীপ এলাকায় অবস্থিত হারুন হাসপাতালে তার মরদেহ খুঁজে পাওয়া যায়।

লেবাননের বাংলাদেশ দূতাবাস থেকে নিশ্চিত করা হয়েছে, মৃত মোহাম্মদ রাশেদ নারায়ণগঞ্জের বাসিন্দা। তার বাড়ি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের নন্দলালপুর মসজিদ গলি এলাকায়। তার বাবার নাম হাফিজুর রহমান মায়ের নাম লুৎফর নেছা। ভাইবোনের মধ্যে রাশেদ ছিল বড়। সে গত বছর যাবত লেবাননের একটি রেস্তোরায় কাজ করতো বলে তার পরিবার জানিয়েছে।  তবে তার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম।

এদিকে বিস্ফোরণ এলাকা থেকে ৪০০ গজ দূরে ঝিমাইজি এলাকায় একটি রেস্টুরেন্টে কাজ করতেন মোহাম্মদ রাশেদ। বিস্ফোরণে পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

দূতাবাসের হেড অব চ্যান্সেরি ফার্স্ট সেক্রেটারি আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেন, বাংলাদেশি শ্রমিক মোহাম্মদ রাশেদ বিস্ফোরণের পর থেকে নিখোঁজ ছিলেন, তাকে জলদ্বীপ এলাকায় হারুন হাসপাতালে শনিবার মৃত অবস্থায় পাওয়া গেছে। তার আত্মীয় স্বজনরা মরদেহ শনাক্ত করেছেন।

add-content

আরও খবর

পঠিত