লিয়ন হত্যা মামলার স্বীকারোক্তি : কিলিং মিশনে ৬ জন জড়িত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : বন্দরে প্রেস শ্রমিক লিয়ন হত্যা মামলার ১১ দিনে রহস্য উৎঘাটন করেছে বন্দর থানার পুলিশ। এ মামলায় ২ আসামীকে গ্রেফতার করে রহস্য উদঘাটনে সক্ষম হয় বন্দর থানা পুলিশ। ২০ মার্চ রবিবার সন্ধ্যায় ও রাতে বন্দরের হাজীপুর ও সালেহ নগর হতে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত পেশাদার ছিনতাইকারী।BONDOR LION ASAME

লিয়ন কিলিং মিশনে ৬ জন জড়িত বলে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয় বলে বন্দর থানার ইনস্পেক্টর (তদন্ত) নজরুল ইসলাম জানিয়েছেন। গ্রেফতারকৃতরা হলো বন্দরের এনায়েত নগর এলাকার এবাদুল্লাহ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মৃত লাল মিয়ার ছেলে জুয়েল (২৮) ও সালেহ নগর এলাকার মফিজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত রহিম মিয়ার ছেলে আলআমিন ওরফে মুন্না (২০)।

ইনস্পেক্টর (তদন্ত) নজরুল ইসলাম নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর প্রতিবেদককে জানান, গত ১০ মার্চ স্কিনপ্রিন্ট শ্রমিক লিয়ন (২৬) এর লাশ বন্দরের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে সামনে থেকে উদ্ধার করে। এ ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হলে আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে খুনীদের সনাক্ত করে এবং ১০ দিন শারাষী অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করে। আসামীরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা কিলিং মিশনে ৬ জন ছিল। তারা ছিনতাই করার জন্য শ্রমিক লিয়নকে রাস্তায় আটক করে। এক পর্যায়ের তাদের লিয়নের সাথে ধস্তাধস্তি হয়। পরে তারা লিয়নকে ছুরিকাঘাতে হত্যা করে তার কাছে থাকা ৩ হাজার ১শ’ টাকা ও ১টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। ২ গ্রেফতার কৃত আসামীর স্বীকারুক্তিতে ১৬৪ ধারায় কারাগারে পাঠানো হয়। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত