র‌্যাবের অভিযানে এসিডদগ্ধ সুমির মামলার প্রধান আসামী গুলশান থেকে আটক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( প্রেস বিজ্ঞপ্তি ) : ঢাকার গুলশান এলাকায় র‌্যাব-১১ এর একটি দল অভিযান পরিচালনা করে চার্জশীটভূক্ত পলাতক আসামী মোঃ আবু সাঈদ বৈদ্য @ সাঈদ মাষ্টার (৩২) কে আটক করা হয়।

র‌্যাব-১১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ০৪ অক্টোবর সাড়ে ১১ টায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল এএসপি মোঃ নাজিম উদ্দীন আল আজাদ এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকার গুলশান এলাকায় অভিযান পরিচালনা করে চাঁদপুর জেলার মতলব (দঃ) থানার মামলা নং-০২ তারিখ-০৮/০৪/২০১৬ ইং, ধারা-এসিড অপরাধ দমন আইন ২০০২ এর ৫(ক)(খ)/৭ তৎসহ ৪৫৭/৩৮০ পেনাল কোড চার্জশীটভূক্ত পলাতক ১নং আসামী মোঃ আবু সাঈদ বৈদ্য @ সাঈদ মাষ্টার (৩২), পিতা-মৃত হাবিবুর রহমান হাবু, সাং-আশ্বিনপুর বৈদ্যবাড়ী, থানা-মতলব দক্ষিন, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করা হয়।

গত ০৬ বছর পূর্বে ভিকটিম সুমি আক্তার এর বিয়ে হয়। তার একটি ছেলে সন্তান হয়। কিন্তু ০২ বছর সংসার করার পর পারিবারিক বিরোধের কারনে বিজ্ঞ আদালতের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয়। সে ০৪ বছর ধরে সন্তানসহ তার পিতার বাড়ীতে থাকে। উক্ত আসামী ভিকটিম সুমিকে দীর্ঘদিন যাবৎ উত্ত্যক্ত ও অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ০৭/০৪/২০১৬ তারিখ গ্রেফতারকৃত আসামী মোঃ আবু সাঈদ বৈদ্য @ সাঈদ মাষ্টার অন্যান্য আসামীদের সহযোগীতায় ভিকটিম মোসাঃ সুমি আক্তার (২৫), পিতা-মোঃ ইসমাইল মিয়া, সাং-আশ্বিনপুর, থানা-মতলব দক্ষিন, জেলা-চাঁদপুর এর বসত ঘরে সিধ কেটে প্রবেশ করে সুমি আক্তারকে ঘুমন্ত অবস্থায় মুখে ও গোপনাঙ্গে এবং শরীরের বিভিন্ন স্থানে এসিড নিক্ষেপ করে সুমির ব্যবহৃত ০২টি মোবাইল সেট নিয়ে যায়। এতে ভিকটিম সুমির মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায় এবং দুটি চোখের অবস্থা খুবই শংকটাপন্ন হয়। একই সাথে থাকা ভিকটিমের ছেলে জুনায়েদ(৪)ও সামান্য পুড়ে যায়।

বিষয়টি বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় ব্যাপকভাবে প্রচারিত হলে র‌্যাব-১১ এর গোয়েন্দা দল আসামীদের গতিবিধি নজরদারীতে রেখে মোঃ আবু সাঈদ বৈদ্য @ সাঈদ মাষ্টার এর অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যহত আছে। গ্রেফতারকৃত আসামীকে চাঁদপুর জেলার মতলব দক্ষিন থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত