র‍্যাবের অভিযানে ২২ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেফতার ৬

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ৩০ ডিসেম্বর শুক্রবার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। ৩১ ডিসেম্বর শনিবার র‌্যাব ১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এই বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন মো.আক্কাস আলীর ছেলে নুর মোহাম্মদ (৩৭), মৃত. শহেদ মিয়ার ছেলে মো. মনির (৪২), মো. কামাল মিয়ার ছেলে মো. জিসান (২২), মৃত. মো.শাহ আলম এর ছেলে মো. নাহিদ (২০), মৃত.ইকবাল হোসেন এর স্ত্রী মোসা: নাসিমা বেগম (৩০) এবং মৃত নূর আলমের মেয়ে মোসা: জোৎনা বেগম (৩৫)। মাদক বিরোধী অভিযানে তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ব্যবহৃত ৬ টি মোবাইলফোন এবং ২২ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব ১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ ও দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা। এছাড়া গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত