রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা, গ্রেপ্তার-৬

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণায় বাধার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার চনপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
পুলিশ জানায়, গত সোমবার দুপুরে নারায়ণগঞ্জ-১ আসনে কেটলি প্রতীকের সতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়ার পক্ষে কায়েতপাড়া ইউপির চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে প্রচারণায় যান তাঁর সমর্থকরা। সেখানে নৌকার প্রচারণায় থাকা লোকজন স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা দিয়ে কয়েকজনকে মারধর করেন বলে থানায় অভিযোগ করেন স্থানীয় এক মুক্তিযোদ্ধা মো. চান মিয়া।

তাঁর অভিযোগটি পরবর্তীতে মামলা হিসেবে রেকর্ড করে রূপগঞ্জ থানা পুলিশ। মামলায় স্থানীয় ইউপি সদস্য সমসের আলীসহ ১৭ জনের নাম উল্লেখ করে আরও ২০-২৫ জনকে আসামি করা হয়। মামলার পর রাতে অভিযান চালিয়ে চনপাড়া থেকে এজাহারনামীয় ৬ জনকে গ্রেপ্তার করা হয়। একই অভিযানে সন্দেহভাজন হিসেবে আরও ৫ জনকে আটক করে পুলিশ।

ইমন মাহমুদ রবিন (২৫), সেন্টু তালুকদার (৪৯), ডন শরীফ (৪৫), আনিসুর রহমান শাওন (৩২), রাসুকুল ওরফে রাকিব (৩০), চান মিয়া (২৭) নামে ছয়জনকে মারধরের অভিযোগের মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার সকালে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন।

এছাড়া, একই অভিযানে আটক ৫ জনের চারজনকে ১৫১ ধারায় প্রিভেন্টিভ অ্যারেস্ট দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপর একজনের কাছে মাদক পাওয়া গেলে তার বিরুদ্ধে মাদক মামলা রুজু করে তাকেও আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

add-content

আরও খবর

পঠিত