রূপগঞ্জকে বাঁচাতে নৌকায় ভোট চাইলেন গাজী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব সংবাদাদাতা ) : নৌকায় ভোট দিয়ে রূপগঞ্জকে বাঁচাতে ভোটারদের প্রতি আহŸান জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় তিনি এ আহŸান জানান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও দলের সাধারণ সম্পাদকওবায়দুল কাদের সহ নারায়ণগঞ্জের বিভিন্ন আসনের নৌকার প্রার্থী ও স্থানীয় আওয়ামী লীগ ওএর অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন বাংলাদেশে করেছেন, সারা পৃথিবীতে তা একটি নজির স্থাপন করেছে।বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমরা আরও এগিয়ে যাব।

তিনি আরও বলেন, আমাদের রূপগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ, মাদ্রাসায় শতভাগ ভবন হয়েছে। রূপগঞ্জের ৯৮ ভাগ সড়ক এখন পাকাও উন্নত। আমরা সামাজিক বেষ্টনীর আওতায় বিভিন্ন ভাতা দিয়েছি। বিভিন্ন ভাবে আমাদের জনগণের সেবা আমরা করে গেছি। প্রধানমন্ত্রীর সহায়তায় আমরা এই উন্নয়নগুলো করেছি। আজকের এই অনুষ্ঠানে আমি আমার রূপগঞ্জ থেকে ২০ হাজারের মত কর্মী নিয়ে উপস্থিত হয়েছি।

গোলাম দস্তগীর গাজী বলেন, এ বছর আমি রূপগঞ্জে অনেক সমস্যার মধ্যে নির্বাচন করছি। কারণ আমাদের রূপগঞ্জে অনেক ভ‚মিদস্যু রয়েছে। ভ‚মিদস্যুদের বিরুদ্ধে নির্বাচন করে আমাদের জিততে হবে। আমাদের রূপগঞ্জবাসীকে বলব, আপনারা ভ‚মিদস্যু থেকে সাবধান, রূপগঞ্জকে বাঁচান। নৌকার উন্নয়নে রূপগঞ্জ যেভাবেএ গিয়ে যাচ্ছে, সেই ধারাবাহিকতা রক্ষা করতে আবারও নৌকা মার্কায় ভোট দেবেন।

এদিন দুপুরে নির্বাচনি এই জনসভা শুরু হলেও সকাল থেকেই প্রস্তুতি চলছিল রূপগঞ্জে। পরে বাস ও বিভিন্ন পরিবহনে হাজার হাজার নেতাকর্মী জনসভাস্থলে আসেন। গাজী গাজী, নৌকা নৌকা স্লোগানে উত্তাল হয়ে উঠে নারায়ণগঞ্জের বিভিন্ন সড়ক। ইসদাইরে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রবেশের সময় মিছিলটি ছিল চোখে পড়ার মতো। মিছিলটির নেতৃত্ব দেন গোলাম দস্তগীর গাজী।

এদিকে, জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য দেয়ার সময় উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের প্রার্থীদের জয়যুক্ত করবেন। আপনাদের কাছে সেই আহŸান জানাই। প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে নারায়ণগঞ্জের ৪টি আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীরা সহ তাদের কর্মী সমর্থকদের মাঝে উচ্ছ¡াস দেখা যায়।

add-content

আরও খবর

পঠিত