যুব‌নেতা আজমেরী ওসমানের শা‌ন্তি শোভাযাত্রা অব্যাহত

নারায়ণগঞ্জ বার্তা ২৪:  জাতীয় পতাকা নিয়ে যুবনেতা আজমেরী ওসমানের নেতৃত্বে শহর ও আশপাশের মহাসড়কে অবরোধ বিরোধী শান্তি শোভা যাত্রা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বিএনপি জামায়াতের ডাকা ৮ম দফায় ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের এবং হরতালের ১ম দিনে বুধবার ২৯ নভেম্বর দুপুর ১ টার দিকে নগরীর আল্লামা ইকবাল রোড এলাকা থেকে অবরোধ বিরোধী মিছিল বের হয়।

এসময় তার বাসভবন থেকে বের হয়ে পঞ্চব‌টি হ‌য়ে বন্দর যান। এরপর আবা‌রো চাষাঢ়া হয়ে , আদমজী-চিটাগাং রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সাইনবোর্ড, লিংকরোড ও নগরীর প্রধান প্রধান সড়কগু‌লো প্রদ‌ক্ষিণ ক‌রে নিজ বাসভবনের সামনে এসে মিছিলটি সমাপ্তি হয়।

বিএনপির ডাকা আগুন সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করে সাধারণ জনমনে শান্তি প্রতিষ্ঠার লক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক চার বারের নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান এক শান্তির মিছিলের আয়োজন করেন। তিনি বিএনপির আগুন সন্ত্রাস ও অপ্রীতিকর কর্মকান্ড রুখতে নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগনের পাশে থেকে শান্তি মিছিল করে যাচ্ছেন দীর্ঘদিন যাবত। কোন অবস্থাতেই দেশে অরাজকতা প্রতিষ্ঠা যাতে বিএনপি করতে না পারে সে জন্য নারায়ণগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে শান্তি প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহবান করেন আজমেরী ওসমান।

মিছিলে নেতাকর্মীরা সাদা পতাকা হাতে মোটরসাইকেলে চড়ে স্লোগানে স্লোগানে নারায়ণগঞ্জের রাজপথ প্রকম্পিত করে তোলে। এসময় মিছিলটিতে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, মো. নাসির, মো. খায়রুদ্দিন মোল্লা, সুমন, মো. হোসেন রেজা, মনির হোসেন, ইফতি সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

add-content

আরও খবর

পঠিত