মালামাল পরিবহনের আড়ালে পিকআপে গাঁজা, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। ৫ জানুয়ারি বৃহস্পতিবার র‌্যাব ১১ এর সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকু এ বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে গোপন সংবাদের ভিত্তিতে ৪ঠা জানুয়ারি বুধবার দুপুরে আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট এলাকায় চেকপোষ্ট স্থাপন করে ওই আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো : মো. হাছন মিয়ার ছেলে মো. লিটন আহম্মেদ (২৬), মো. আবদুর রহিম এর ছেলে মো. বাশার (২৪) এবং মো. সাচ্চু মিয়ার ছেলে মো.রাকিব হোসেন (২০)। মাদক বিরোধী অভিযানে তল্লাশি চালিয়ে ৩৬.৯ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান জব্দ করে র‌্যাব।

১১ এর সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধানে ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতারকৃত আসামীর পেশাদার মাদক ব্যবসায়ী। তারা গৃহস্থলী মালামাল পরিবহনের আড়ালে পিকআপের চালক, হেলপার এবং গৃহস্থালি মালামালের মালিকের ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা। এছাড়া গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত