মানুষের সেবা করাই স্বেচ্ছা সেবকলীগের কাজ : জুয়েল হোসেন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (স্টাফ রিপোর্টার) : মানুষের সেবা করাই স্বেচ্ছা সেবকলীগের কাজ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছা সেবকলীগের পূণরায় প্রস্তাবিত সভাপতি মো. জুয়েল হোসেন। তিনি বলেছেন, এ কম্বল বিতরণের জন্য ২লক্ষ্য ষাট হাজার টাকা ব্যায় করেছি। হয়তো চাইলে এ টাকা দিয়ে আমরা কক্সবাজার ঘুরে আসতে পারতাম। কিন্তু আমার মা,বোনেরা, অসহায় সন্তানরা এই শীতে সামান্য কম্বল না পেয়ে কষ্ট করতো। এটাতো হতে দেয়া যায় না। আমরা স্বেচ্ছা সেবক লীগ মানুষের সেবার জন্য কাজ করি। এটাই স্বেচ্ছা সেবকলীগের কাজ। শনিবার (২০ জানুয়ারী) বিকালে হাজিগঞ্জ এলাকায় নাসিক ১০ ও ১১ নং ওয়ার্ড স্বেচ্ছা সেবক লীগ কর্তৃক আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে তিনি এসব কথা বলেন।

সাবেক এই তুখড় ছাত্রনেতা মো. জুয়েল বলেন, আমি রাজনীতি করি কারণ এটা আমার নেশা। আমার টাকা নেই, সম্পদ নেই। কিন্তু সেখানে যাই, সেখানেই আল্লাহ রহমতে মানুষের ভালোবাসা পাই। নাসিক ১১ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. জাবেদ হোসনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ স্বপন সরদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দনশীল।

তিনি আরো বলেন, বিএনপির এক নেতা আমাকে ফোন করে বলে যে এবার ক্ষমতায় যাব। এর জন্য আন্দোলন সংগ্রাম করেছি। আপনি আমাকে এমপি শামীম ওসমান মহোদয়ের কাছে গিয়ে ক্ষমা চাওয়ার ব্যবস্থা করে দেন। আমরা সামনে আর কোন রাজনীতি করবো না যদি মনে করেন আমাকে আপনাদের দল ও উন্নয়নের পক্ষে নিবেন। কারণ শেখ হাসিনা থাকলে এদেশে ৫৫ লক্ষ সন্তান বছরের প্রথম সপ্তাহে নতুন বই পায়। বিগত সময় গুলোতে আমরা দেখেছি যে বিএনপির আমলে বিদ্যুৎ গেলে বিদ্যুৎ কখন আসবে সেটা বলা যেত না। কিন্তু শেখ হাসিনার আমলে বিদ্যুৎ কখন যাবে সেটা যেন অপেক্ষা আমাদের থাকতে হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন, সদর উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল হুদা, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম, আওয়ামী লীগ নেতা মাহাল উদ্দিন মালু, এছহাক মিয়া, অ্যাডভোকেট আলাউদ্দিন, সেলিম আহমেদ হেনা, কামাল হোসেন, ১৩নং ওয়ার্ড স্বেচ্ছা সেবক লীগের প্রস্তাবিত সভাপতি রাকিব হাসান, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা আরমান হোসেন, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, স্বেচ্ছাসেবকলীগ নেতা জুম্মান, খলিশ, রাজিব, আসলাম, আনাস, ইমরান, অপু, নুরুজ্জামান, নয়ন, সোহেল, রহমান ও বিকাশসহ অন্যান্যরা।

add-content

আরও খবর

পঠিত