মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশা উল্টে শিক্ষার্থী আহত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাইওয়ে পুলিশের রিকুইজিশন করা গাড়ির ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন। ১ আগস্ট সোমবার সকালে আড়াইহাজারের ঢাকা-সিলেট মহাসড়কের শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে আহত শিক্ষার্থীদের নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ও শিক্ষার্থীরা মাইক্রোবাসটি ভাঙচুর করেন এবং আগুন ধরিয়ে দেন।

স্থানীয়রা জানান, সোমবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজারের শিমুলতলী এলাকায় ফাঁড়ি পুলিশের একটি মাইক্রোবাস শিক্ষার্থীবাহী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে চালকসহ ৪ শিক্ষার্থী আহত হন। এ খবরে শিক্ষার্থীদের সহপাঠী ও বিক্ষুব্ধ এলাকাবাসী পুলিশের ওই মাইক্রোবাসটি আটকে আগুন ধরিয়ে ভাঙচুর চালান।

এ সময় গাড়িতে থাকা পুলিশ সদস্যরা দূরে গিয়ে আশ্রয় নেন। পাশাপাশি যান চলাচল বন্ধ হয়ে উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, হাইওয়ে পুলিশের রিকুইজিশন করা একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা কয়েকজন শিক্ষার্থী আহত হন। পরে এলাকাবাসী সেখানে বিক্ষোভ করে গাড়িতে আগুন ধরিয়ে দেন। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

add-content

আরও খবর

পঠিত