ভোটেই নির্বাচিত হয়েছি কারচুপি করে নয়

নারায়ণগঞ্জ বার্তা ২৪  ( সোনারগাঁ প্রতিনিধি ) : গত ৩০ ডিসেম্বর ২০১৫ অনুষ্ঠিত নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। এর মধ্যে ৪ জনকে পেছনে ফেলে নাঈম আহম্মেদ রিপন জয়ী হন।
২নং ওয়ার্ডের কাউন্সিলর নাঈম আহম্মেদ রিপন নারায়ণগঞ্জ বার্তা ২৪ কে জানায়, জনগণের ভোটেই নির্বাচিত হয়েছি, কোন কারচুপি করে নয়। জাল ভোট আর কেন্দ্রে ককটেল বিস্ফোরণ করে নির্বাচনে জয় লাভ করা যায়না, আল্লাহর অশেষ রহমতে জনগণের দেয়া ভোটেই নির্বাচনে ১ ভোট বেশি পেয়ে জয়ী হয়েছি। ভোট এক বার কেন, শতবার গুণলেও আমার কোন আপত্তি নাই। এ সময় তিনি আরো বলেন, গত ৩০ ডিসেম্বর ২০১৫ তারিখে অনুষ্ঠিত সোনারগাঁও পৌরসভা নির্বাচনের দিন ভোটারদের ভোট দেওয়া শেষে ভোট গণনার সময় প্রিজাইটিং অফিসার, পুলিশসহ পৌরসভার মামুন সাহেব ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন, সেখানে কি করে ভোট গণনায় কারচুপি হয়, তা আমার জানা নেই।
বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে বলেন, গত ২৮ জানুয়ারী বৃহস্পতিবার নারায়ণগঞ্জের আলো পত্রিকায় প্রকাশিত সংবাদটি কোন একটি কুচক্র মহল অপপ্রচারের লক্ষে ভুল তথ্য দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করেছে । দুর্নীতি আর অনিয়ম করে নির্বাচনে পাশ করেছি এমন কথা গোয়ালদী গ্রামের বাসিন্দারা কখনই বলেননি। গত ৫ বছরে মানুষের ওয়ারিশ সম্পত্তি ক্রয় করার অভিযোগও সঠিক নয়। আমি কালাচাঁন মিয়া নামে কোন লোককে কোন রকম অত্যাচার করিনি। এধরনের তথ্য সঠিক নয়। আমি যদি এধরনের কাজে লিপ্ত থাকতাম, তাহলে নির্বাচনে পৌরসভাবাসী আমাকে পুনরায় ভোট দিয়ে জয়ী করতেন না। যারা যারা এ ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তাদেরকে আমি বলব, সঠিক তথ্য নিয়ে পত্রিকায় লিখান। এ ধরনের সংবাদ প্রচার মানহানিকর।
গত ৩০ ডিসেম্বর ২০১৫ পৌরসভা নির্বাচনের দিন ২নং ওয়ার্ডে ১ ভোটে পরাজিত জাহাঙ্গীর আলম উপজেলা পরিষদে উপস্থিত হয়ে রিটার্নিং অফিসার তারিফুজ্জামানকে বলেন, নির্বাচন সুষ্ঠু হয়নি, পূণরায় ভোট গণনা করা হোক। এ সময় প্রিজাইটিং অফিসার রিটানিং অফিসারকে বলেন এক বার নয় ৩ বার গণনা করা হয়েছে। ১ ভোটের ব্যবধানে ২নং ওয়ার্ডের কাউন্সিলর নাঈম আহেম্মেদ রিপন এগিয়ে রয়েছেন। এ সময় রিটানিং অফিসার তারিফুজ্জামান উপস্থিত সাংবাদিকদের সামনে ২নং ওয়ার্ডের আদমপুর কেন্দ্রের কাউন্সিলর নাঈম আহেম্মেদ রিপনকে বিজয়ী ঘোষনা করেন।
উল্লেখ্য, ৩০ ডিসেম্বর ২০১৫ সোনারগাঁও পৌরসভা নির্বাচন সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত আদমপুর কেন্দ্রে ভোটাররা স্বতর্ফুতভাবে ভোট দেন। এ কেন্দ্রে ভোট চলাকালীন সময়ে সাংবাদিক, আইনশৃংখলা বাহিনী, প্রিজাইটিং অফিসার, রিটার্নিং অফিসারসহ পৌরসভার মামুন সাহেব, ও সাবেক এমপি বাহাউল সাহেব উপস্থিত ছিলেন। রাতে সোনারগাঁ উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে বেসরকারী ফলাফল ঘোষনা করেন রিটার্নিং অফিসার মোঃ তারিফুজ্জামান।
সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মোট ভোটার ছিলেন ২২ হাজার ৪৪২ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৫১০ জন আর নারী ভোটার ১০ হাজার ৯৩২ জন। ভোট কেন্দ্র ৯টি।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত