ভোটারদের কাছে কর্মীদের নিয়ে ছুটেছেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (বিশেষ প্রতিবেদক) : নারায়ণগঞ্জ-৪ আসনে দলীয় কর্মী ও তাদের পরিবারের সদ্যসের ভোটেই পূর্ণাঙ্গ আস্থা রেখেছেন আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী একেএম শামীম ওসমান। তাই দলীয় প্রার্থী হিসেবে এখনও আনুষ্ঠানিকভাবে জেলা কমিটির নেতাদের নৌকার প্রচারণায় তার পাশে দেখা না গেলেও হতাশ নয় শামীম ওসমান।

বরং তিনি বলেছেন ২৪ ঘন্টার নোটিশে রাজপথে থাকা তার ১ লাখ কর্মী এবং সেসব পরিবারই তার আসল ভোট ব্যাংক। শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে ফতুল্লার কায়েমপুর এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে প্রচারণা চলাকালে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, মানুষ সন্তুষ্ট, আমি সন্তুষ্ট না। আমি আরো কাজ করতে চাই। মানুষের মন জয় করতে চাই। মানুষের মুখে নয়, অন্তরে থাকতে চাই। যাতে মৃত্যুর পর মানুষগুলো মন থেকে আমার জন্য দোয়া করে।

নির্বাচনী প্রচারণায় জেলা পর্যায়ের নেতাদের অংশগ্রহন প্রসঙ্গে তিনি বলেন, দলীয় নেতারা মাঠে নাই, আমার জন্য নামে নাই। কেন নাই জানিনা। আসা তো উচিৎ আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে নিজ দায়িত্বে থাকাটা উচিৎ। হয়তো নামবে সামনে। হয়তো কোন কাজে ব্যস্ত আছে। তবে আমার এলাকাতে যে তালিকাভুক্ত কর্মী আছে। তারা তাদের পরিবার নিয়ে যদি ভোট দেয়। আমার এলাকায় সাড়ে ৭ লাখ ভোট আছে, আর লিস্টেড কর্মী আছে এক লাখের উপরে। যাদেরকে ২৪ ঘন্টার নোটিশে মিছিল মিটিংয়ে পাই। তাদের ভোটও ৩ লাখ ছাড়িয়ে যাবে। সুতরাং সেদিকে আমি কর্মীদের নিয়ে আশাবাদি।

add-content

আরও খবর

পঠিত