ভূমিদস্যুদের খেলা জনগণ বুঝে গেছে : গাজী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, পূর্বাচলের পাশে হওয়াতে এখানে (রূপগঞ্জে) ভূমির মূল্য বেড়ে গেছে। আর তাই ভূমিদস্যুরা এটাকে দখল করতে চাচ্ছে। তবে ভূমিদস্যুদের খেলা জনগণ বুঝে গেছে। আর তাই যত দিন যাচ্ছে তত নৌকার পক্ষে জোয়ার বাড়ছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলার দাউদপুর বাজার এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

নারায়ণগঞ্জ-১ আসনের নির্বাচনে অংশগ্রহণ করা প্রার্থীরা বাদেও তৃতীয় একটা পক্ষ আছে উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী বলেন, তৃতীয় পক্ষ একটা তো আছে এখানে আপনারা জানেন। রূপগঞ্জের ভূমি সবচেয়ে মূল্যবান হয়ে গেছে এখানে। পূর্বাচলের পাশে হওয়াতে এখানে ভূমির মূল্য বেড়ে গেছে। ভূমিদস্যু যারা আছে তারা এটাকে দখল করতে চাচ্ছে। তারা এমন একটা লোককে পুতুল এমপি বানিয়ে রূপগঞ্জকে খেয়ে ফেলবে। তারাই ইনভেস্ট করছে, ওদের টাকা দিয়েই এই কাজগুলো হচ্ছে। জনগণ এটা বুঝে গেছে। জনগণ এটা বুঝে গেছে বলেই আজকে এই (নৌকা মার্কার পক্ষে) জোয়ার এসেছে।

স্থানীয় ভোটারদের মাঝে কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে রূপগঞ্জে একটানা তিনবার সংসদ সদস্য নির্বাচনে বিজয়ী গোলাম দস্তগীর গাজী বলেন, যত দিন যাচ্ছে তত ভোটারদের সাড়া বাড়ছে। তারা বলছে, আপনারা যে উন্নয়ন করেছেন, যে রাস্তা দিয়েছেন, যে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছি যা যা আমাদের চাওয়া পাওয়া তার সবই দিয়েছেন।

এ সময় পাশেই থাকা নুরুন্নেছা স্কুল এন্ড কলেজের নাম উল্লেখ করে তিনি বলেন, এখানে চার তলা বিল্ডিং হয়েছে দুইটা। এলাকার মাদ্রাসা যা আছে সেগুলোরও উন্নয়ন হয়েছে। এদিকের প্রায় ১৫ কিলোমিটার রাস্তার উন্নয়ন হয়েছে। এছাড়াও ভেতরে রাস্তা হয়েছে।

গোলাম দস্তগীর গাজী বলেন, ভোটাররা বলছে, এতো উন্নয়নের কারণে কোনো দিক দিয়ে কোনো অসুবিধা নাই। তাহলে যদি অসুবিধা না থাকে সরকারের যে কাজ অর্থাৎ জনগণের উন্নয়ন করা, নিরাপত্তা দেখা এবং জনগণের সামাজিক নিরাপত্তা ভাতা-সবই তারা পেয়েছে বলে জানিয়েছে। এছাড়াও শতভাগ বয়ষ্কভাতা পেয়েছে মানুষ। বিশুদ্ধ পানির সুবিধার পাশাপাশি শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এছাড়াও গ্যাসের সুবিধা দেওয়া হয়েছে। সব মিলিয়ে যা জনগণের চাহিদা তা পূরণ করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত