ভবেরচরে গাঁজাসহ র‌্যাবের হাতে ধরা খেল ২ যুবক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( প্রেস বিজ্ঞপ্তি ) : মুন্সিগঞ্জে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজাসহ মো. মহিউদ্দিন হান্নান (৩৬) এবং মো.আমানুল্লা (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ৮ই জানুয়ারি শনিবার সকালে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অভিযানকালে তাদের কাছ থেকে ১১ কেজি গাঁজা এবং ব্যবহৃত ২ টি মোবাইল জব্দ করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামী মো. মহিউদ্দিন হান্নান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ডলবা এলাকার মো.আবুল হাসেম এর ছেলে এবং অপর আসামী মো. আমানুল্লা একই জেলা ও একই থানাধীন চাঁন্দকরা এলাকার মৃত আহসানউল্লাহ এর ছেলে বলে জানা যায়।

৮ই জানুয়ারি শনিবার সকালে নারায়ণগঞ্জ বার্তাকে র‌্যাব ১১ এর এএসপি মো.রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ প্রেরিত বার্তায় জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

add-content

আরও খবর

পঠিত