বিয়ে করলেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( ডেস্ক রিপোর্টার ) : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা বিয়ে করেছেন। পাত্র আশফাকুর রহমান রবিন। দেশের একটি বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে তিনি বিপণন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। রবিন লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। তিনি সেখান থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

২১ জুলাই বৃহস্পতিবার রাতে  বিয়ের খবরটি নিশ্চিত করেন পূর্ণিমা। তিনি বলেন, কাজের সূত্র ধরেই তার (রবিন) সঙ্গে পরিচয়। ৩ বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরষ্পরের মন দেয়া-নেয়া।

রবিন বিয়ের কথা নিশ্চিত করে গণমাধ্যকর্মীদেরকে জানান, গত ২৭ মে পূর্ণিমা ও তার পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় বসবাস করছেন।

এদিকে বিয়ের বিষয়ে পূর্ণিমা জানান, বিয়ের পরেই পূর্ণিমাসহ তার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কেউ কেউ করোনা ভাইরাসে আক্রান্ত ছিল। সে কারণে তার বিয়ের খবর জানাতে দেরি হয়েছে। সবার কাছে দোয়া চেয়েছেন রবিন-পূর্ণিমা দম্পতি।

তিনি আরও জানান, বন্ধুত্ব, বিশ্বাস আর শ্রদ্ধাবোধ সবকিছু পেয়েছেন রবিনের মধ্যে। সেখান থেকে সম্পর্ক মজবুত হয়। বলেন, পরে দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। ২৭ মে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

প্রসঙ্গত, এটি নায়িকা পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। আগের সংসারে এক কন্যা রয়েছে এই নায়িকার।

add-content

আরও খবর

পঠিত