বিয়ের ৬ মাসের মাথায় তোলারাম কলেজের মোড়ে প্রাণ হারালেন যুবক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : নারায়ণগঞ্জ শহরের চাষাড়া তোলারাম কলেজ এর মোড়ে ট্রাক চাপায় পৃস্ট হয়ে নিহত হয়েছেন রাফিন হোসেন রাফি (২৮) নামে এক থান কাপড় ব্যবসায়ী। গত ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০ টার দিকে চাষাড়াস্থ ডাকবাংলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হলে সাথে সাথে তাকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাফিন হোসেন রাফি ফতুল্লা থানার পুলিশ লাইনের মনিরা গার্মেন্টস গলির আমেরিকা প্রবাসী আবুল হোসেন এর ছেলে। এ ঘটনায় ঘাতক চালকসহ ট্রাকটিকে আটক করেছে পুলিশ। আটক চালক রিয়াজুল ইসলাম (৩০) বরিশাল জেলার বিমানবন্দর থানার সারশি গ্রামের হান্নান ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, পেছন থেকে আসা একটি অটোরিকশা রাফিনকে বহনকারী অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এসময় রাফিন হোসেন রাফি অটোরিকশা থেকে পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের পেছনের চাকায় চাপা পড়েন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাফিনের স্বজনরা জানান, রাফিন হোসেন রাফি থান কাপড়ের ব্যবসা করতেন। গলাচিপা রেললাইন সংলগ্ন এলাকায় তার কাপড়ের ব্যবসা রয়েছে। রাফিন হোসেন রাফি ৬ মাস আগে বিয়ে করেন। এখনো তার স্ত্রীকে তুলে আনা হয়নি। তার বাবা আমেরিকা প্রবাসী। শনিবার আমেরিকা থেকে নিহতের বাবা দেশে ফিরে এলে দাফন করা হবে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানায়, নিহত রাফিন হোসেন রাফি একজন থান কাপড় ব্যবসায়ী। গলাচিপা রেল লাইন সংলগ্ন তার কাপড়ের ব্যবসা রয়েছে। সেখান থেকে রাতে অটোরিক্সায় করে বাসায় ফিরছিলো। অপরদিকে  বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো  -ট ১৮-৪৫৬৭) শহরে প্রবেশ করছিলো। চাষাড়া ডাকবাংলা মোড়ে নিহতের বহনকারী অটোরিক্সা পৌছা মাত্র বিপরীত দিকে আসা ট্রাকের চাকায় পৃস্ট হয়ে নিহত হয়েছেন রাফিন । এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত