বিপি নিউজে শুরু হচ্ছে ইসলামিক রিয়ালেটি শো প্রতিভার সন্ধানে

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল ও অনলাইন চ্যানেল বিপি নিউজে গতবারের ন্যায় এবারো পবিত্র মাহে রমাজন উপলক্ষে শুরু হতে যাচ্ছে ইসলামিক রিয়ালেটি শো ইসলামিক সংগীতানুষ্ঠান প্রতিভার সন্ধানে ২০২২।

নারায়ণগঞ্জের যে কোন ইসলামিক শিক্ষা প্রতিষ্ঠানের অনুর্ধ্ব ১৫ বছরের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনালে বিজয়ী প্রতিযোগীদের জন্য থাকবে ৩০ হাজার টাকার প্রাইজ মানি। ইতিমধ্যে উক্ত প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন চলছে এবং তা চলবে আগামী ১১ এপ্রিল পর্যন্ত। তাছাড়া আগামী ১১ই এপ্রিল সোমবার নারায়ণগঞ্জের আফাজনগরে চূড়ান্ত বাছাই পর্ব অনুষ্ঠিত হবে।

উক্ত প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে থাকবেন জনপ্রিয় ইসলামিক সংগীত শিল্পী ও দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান পরিচালক মুফতি আনিস আনসারী, উপস্থাপক হিসেবে থাকবেন জনপ্রিয় ইসলামিক সংগীতশিল্পী মুহিব ইমতিয়াজ।

এছাড়াও থাকবেন দেশ বরেন্য আলেম ও সংগীত শিল্পীগণ। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য যোগাযোগের মোবাইল নম্বর : ০১৭৯৭৬৪৪২৫৪, ০১৭৯৩৩৩৫৪১৪। এছাড়াও বিপি নিউজের অনলাইন পেইজে মেসেজ দিয়ে যোগাযোগ করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।

উল্লেখ্য, এর আগেও গত বছরের রমজানে বিপি নিউজ এর আয়োজন করেছিলো তাজরিয়ান রমজানুল মোবারক হিফজুল কুরআন প্রতিযোগিতা প্রতিভার সন্ধানে ২০২১। ওই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের প্রায় শতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করেছিলেন। যেখানে ১২ পর্বের প্রতিযোগিতায় বাছাইয়ের মাধ্যমে ফাইনালে পৌছেছিলো ৫ জন সেরা প্রতিযোগি। এবং ২৬ রমজানে অনুষ্ঠিত গ্রান্ড ফাইনালে চমৎকার আয়োজনের মাধ্যমে সমাপ্তি হয়।

add-content

আরও খবর

পঠিত