বাবার মতো আপনাদের পাশে থাকতে চাই : উজ্জল

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গসাথী ক্লাবের সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল বলেছেন, আমার বাবা এই দেওভোগবাসীর জন্য অনেক কিছু করেছেন। আপনারা তাকে মূল্যায়ন করেছেন তাই তিনি বার বার পৌর চেয়ারম্যান হয়েছেন। যখন তাকে আমরা হারায় তখন দেওভোগবাসী আমাদের ভাইবোনদের বুকে আগলে রেখে আমাদের বড় করেছেন, তাই আপনাদের কাছে আমরা চিরকৃতজ্ঞ। সেইভাবে যেন আমরা আপনাদের পাশে থাকতে পারি সে জন্য দোয়া চাই। আমি আমার বাবার মতো আপনাদের পাশে থাকতে চাই। আমার বাবার জন্য আপনারা সবাই দোয়া করবেন। বাবার মত আমার বোন দেওভোগবাসীর পাশে আছে, নারায়ণগঞ্জবাসীর পাশে আছে, আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বাদ আসর দেওভোগে বঙ্গসাথী ক্লাবের আয়োজনে প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকা স্মরণে আলোচনা ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাইতুল নূর জামে মসজিদের মোতওয়ালী আহাম্মদ আলী বেপারী,পশ্চিম দেওভোগ চেয়ারম্যান বাড়ি পঞ্চায়েত কমিটির আফসার উদ্দিন আফসু, সমাজসেবক তপন ভান্ডারী,বঙ্গসাথী ক্লাবের সহ সভাপতি ফয়জুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার শুভ, সদস্য ইকবাল বাবু, মামুন, আলী হায়দার, সাগর, জিকু, রাসেল,মঞ্জু, যুবলীগ নেতা লিটন চৌধুরীসহ এলাকার মুরব্বীরা।

add-content

আরও খবর

পঠিত