বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর ব্যানারে জোড়া-তালি দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের ৭ই মার্চ পালন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : এবার খানপুর হাসপাতাল কর্তৃপক্ষের সু-চিকিৎসা করার জরুরী প্রয়োজন হয়ে পড়েছে। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের দিবসটি পালনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর প্রতিকৃতির পুরনো ব্যানার এবং জোড়া-তালির চিত্র দেখে উল্লেখিত মন্তব্যটি করেন আব্দুল সোবহান নামের ষাটোর্ধ আগন্তক। প্রতিদিনের মতো ৭ মার্চের সকালে তিনি খাঁনপুর হাসপাতালে হাটতে গিয়ে কর্তৃপক্ষের আয়োজনের অবস্থা দেখে হাসতে হাসতে এমন মন্তব্য করেন তিনি।

ব্যানরটিতে একটি সাদা স্কচটেপ দিয়ে লাগিয়ে শাহাদাৎ বার্ষিকী লেখার উপর ঐতিহাসিক ৭ই মার্চ ২০১৭ লিখে ব্যানরটি শ্রদ্ধাঞ্জলি দেবার জন্য ব্যবহার করে। শ্রদ্ধাঞ্জলি জানানোর জন্য কর্তৃপক্ষের এই হেয়ালিজনক আচরণ কখনো কাম্য নয়। এমনকি শাহাদাৎ বার্ষিকীর পুরোনো ব্যানারটিতে ও ( বাষির্কী ) বানান ভুল লিখা ছিল। শ্রদ্ধাঞ্জলি জানানোর কিছুক্ষণ পরই আলগা কাগজের জোড়া-তালি খুলে যায় এবং আগের ভুল বানান ধরা পড়ে। এতে এক হাস্যকর পরিস্থিতির সৃষ্টি হয়।

তবে বিষয়টিকে তেমন একটা আমলে নেননি ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের বর্তমান তত্ত্বাবধায়ক। হাসপাতালের চিকিৎসক ও তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) নিতীশ কান্তি দেবনাথ বলেছেন, ৭ই মার্চ কোন গভমেন্ট প্রোগ্রাম নয়। শুধুমাত্র প্রতিকৃতি হিসেবে ব্যবহার হয়েছে এই ব্যানার।

মুহুর্তের মধ্যেই খবর পেয়ে চলে আসে অফিস সহকারী সোহেল। সে তার উর্ধ্বতন কর্মকর্তাকে বাঁচাতে ও নিজের পদকে আরও মজবুতি করতে যাবতীয় কর্মকান্ডের দায়ভার নিলেন নিজের কাঁধে। এসময় প্রতিবেদককে বলেন, এই দোষ আমার। মিসটেকটা আসলে আমি করেছি।

add-content

আরও খবর

পঠিত