ফেরী চলাচলে ভোগান্তি, সেলিম ওসমানের ক্ষোভ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের নবীগঞ্জ-হাজিগঞ্জ ফেরী পারাপারে জনগনের ভোগান্তি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ( সদর ও বন্দর ) পাঁচ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। তিনি বলেছেন, ইতমধ্যে নাসিম ওসমান সেতু সম্পন্ন করতে পেরেছি। নবীগঞ্জে ঘাটে ফেরী চলাচলের ব্যবস্থা করেছি। তবে জেনেছি ফেরীতে সমস্যা আছে। দুইটা ফেরী দেয়া সত্যেও একটা ফেরী চালানো হয়। এতে জনগনের ভোগান্তি হচ্ছে। তারা বেশী লাভের জন্য সব সময় ফেরী চালায় না। এটা ঠিক নয়। দুটি ফেরী সবসময় চালাতে হবে। যদি খালিও চলাতে হয়, চলবে। যাতে করে কোন রিক্সা ওয়ালারও কষ্ট না হয়। জনগনকে কষ্ট হতে দেয়া যাবে না। আমি এখান থেকে নির্দেশনা দিচ্ছি। আর আগামীতে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে আর ফেরী দিয়ে কষ্ট করে পারাপার করা লাগবেনা কারো।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকালে বন্দর উপজেলায় নবীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের ষষ্ঠ তলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্কুলটির পরিচালনা পর্ষদের সভাপতি আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে এবং স্কুলটির অধ্যক্ষ সায়মা খানমের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন শিক্ষানুরাগী নাসরিন ওসমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত-এ- খুদা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা।

সেলিম ওসমান আরো বলেন, লেখাপড়া করে দেশের উন্নয়নে মেধাকে কাজে লাগাতে হবে এমন মন্তব্য করে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমান বলেছেন, বঙ্গবন্ধুর দিক নির্দেশনায় আজ আমরা একটা বাংলাদেশ তৈরী করতে পেরেছি। আমার সাথে অনেক যোদ্ধাই নাই। এ দেশকে রক্ষা করতে শিক্ষার্থীদের ব্যপক ভূমিকা রাখতে হবে। বন্দরের মানুষ শান্তিতে আছে। আমাদের নারায়ণগঞ্জে বিভিন্ন জায়গা থেকে এসে চাকুরী করে। কিন্তু এই বন্দরে ৮৫ ভাগ মানুষই এখানকার। যে কারণ বন্দরে উন্নতি হচ্ছে। আমি যদি বেঁচে থাকি তাহলে নবীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজ সরকারী হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর থানা ওসি আবু বক্কর সিদ্দিক. বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

add-content

আরও খবর

পঠিত