ফেক আইডি খুলে প্রেমের ফাঁদে ফেলে ডাকাতি, নারীসহ গ্রেফতার ৯

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ডাকাত চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ২৮ হাজার ৩শত ৫০ টাকা, ১৬টি মোবাইল, ৪টি ছুরি, ১২টি ফেক ফেসবুক আইডির স্ক্রিনশট, একটি খেলনা পিস্তল ও একটি মুখোশ উদ্ধার করা হয়। ২০ই ডিসেম্বর সোমবার  দুপুরের দিকে এক সংবাদ সম্মেলন করে র‍্যাব ১১ এর উপ-পরিচালক মেজর মো. হাসান শাহরিয়ার এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন : নারায়ণগঞ্জের ফতুল্লার সস্তাপুর এলাকার নাদিম (২২), মোছা. ফাতেমা বেগম (২১), ফয়সাল (২৮), মো. রুবেল (২৮), মো. বোরহান (৩১), মো. আমীর হোসেন (২৮), মো. আরিফ (৩০)। ১৯ই ডিসেম্বর রবিবার রাতে ফতুল্লা থানাধীন সস্তাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১ এর উপ-পরিচালক জানান, এরা মেয়েদের নামে ফেসবুকে বিভিন্ন ফেক আইডি খুলে যুবকদের সঙ্গে প্রেমের অভিনয় করে তাদের ফাঁদে ফেলত। কৌশল হিসেবে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখোশ পরিহিত অশ্লীল ছবি ও ভিডিও পাঠাতো। কলগার্ল সার্ভিস দেওয়ার কথা বলে নির্জন জায়গায় নিয়ে দেশীয় অস্ত্র দেখিয়ে প্রাণনাশের হুমকি দিতো। নগদ অর্থসহ ব্যক্তিগত মোবাইল ও বিভিন্ন জিনিসপত্র ছিনিয়ে নিতো তারা।

হাসান শাহরিয়ার আরও জানান, তারা ভুক্তভোগীর নিকটাত্মীয়কে ফোন করে মুক্তিপণ হিসেবে বিপুল পরিমাণ অর্থ দাবি করতো এবং পরবর্তীতে ব্ল্যাকমেইলের উদ্দেশ্যে কৌশলে তাদের স্পর্শকাতর ছবি মোবাইল ফোনে ধারণ করে রাখতো। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

add-content

আরও খবর

পঠিত