ফতুল্লায় দালাল পারভেজ বেপরোয়া 

নারায়গঞ্জ বার্তা ২৪ : ফতুল্লা মডেল থানার প্রভাবশালী দালাল, প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী পারভেজ প্রধানে অতিষ্ট হয়ে উঠেছে থানায় আগত ভুক্তভোগী মহল। থানায় আগত ভুক্তভোগীদের নানা ভাবে হয়রানি করার অভিযোগ উঠেছে এই দালালের বিরুদ্ধে। বিশাল একটা বাহিনী নিয়ে এবং থানা পুলিশের একাধিক দারোগা, সহকারী দারোগার সাথে সখ্যতা রেখে ফতুল্লা থানায় প্রভাব বিস্তার করে দারোগাদের কাজকে প্রভাবিত করার চেষ্টা করে আসছে এমন অভিযোগ ভুক্তভোগীদের। দালাল পারভেজের এমন কর্মকান্ডে থানার স্বাভাবিক কর্মকান্ড ব্যহত হচ্ছে।  এব্যপারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী মহল।

ভুক্তভোগীদের অভিযোগ, গত কয়েকদিন আগে একটি প্রতারণার মামলায় গ্রেফতার হয় পারভেজ প্রধান। জামিনে বেরিয়ে এসেই থানা গিয়ে ভুক্তভোগীদের কাজে হস্তক্ষেপ শুরু করেছে। এরফলে থানার দারোগা,সহকারী দারোগারা স্বভাবিক কর্মকান্ডে নানান ভাবে বাঁধা প্রাপ্ত হচ্ছে। কয়েকদিন আগে থানায় একটি অভিযোগের সূত্র ধরে পারভেজ বাহিনী পুলিশ ছাড়া নিজেরাই এক ব্যবসায়ীর বাড়ীতে তল্লাসির নামে টাকা,স্বর্ণ লুটপাট করার অভিযোগ উঠেছে।  এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মিলন দালাল পারভেজসহ তার সহযোগীদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।  অভিযোগের খবর পারভেজ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে থানা গেইটের সামনে  অভিযোগকারী ভুক্তভোগী মিলন, শামীমের উপর হামলা চালাল। তবে রহস্যজনক কারনে ফতুল্লা মডেল থানা পুলিশ পারভেজ বাহিনীর বিরুদ্ধে আইনগত কোন ব্যবস্থা নেয়নি। ফলে পুলিশ ভূমিকা নিয়েও নানা সমালোচনা চলছে।

এ ঘটনার রেশ না কাটতেই কলেজ ছাত্রী অপহরণের ঘটনায় একটি অভিযোগ হলে অপহরণকারীদের পক্ষে থানার ভেতরেই কলেজ ছাত্রীর অভিভাবকদের নানা ভয় ভীতি দেখানোর অভিযোগ উঠেছে। এরআগে পোস্ট অফিস এলাকায় এক শারীরিক প্রতিবন্ধী নৈশপ্রহরীকে পিটিয়ে আহত করার ঘটনায় মামলা হলে সন্ত্রাসীদের পক্ষ নিয়ে প্রতিবন্ধীকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগের  অভিযোগ উঠেছে পারভেজ প্রধানের বিরুদ্ধে।  স্থানীয়রা জানায়, পারভেজ প্রধানের সাথে ফতুল্লা মডেল থানার এসআই সাইফুল এবং এসআই শাহাদাতের সাথে গভীর সখ্যতা রয়েছে।  আর এই সখ্যতার সূত্র ধরেই পারভেজ প্রধান ফতুল্লা থানা প্রভাবশালী দালাল বনে যায়। পারভেজ প্রধান যুবলীগ নেতা মীর সোহেলের ছত্রছায়ায় ফতুল্লায় প্রভাব বিস্তার করেছে। বিতর্কীত পারভেজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছে ফতুল্লার সচেতন মহল।

add-content

আরও খবর

পঠিত