প্রো-অ্যাকটিভের আয়োজনে চাঁদপুরে মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : চাঁদপুরস্থ বিভিন্ন হাসপাতাল, ক্লিনিক এবং ডায়াগনষ্টিক সেন্টারের সম্মানিত পরিচালক ও ম্যানেজারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রো অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লি: কর্তৃক আয়োজিত ২৯শে মার্চ মঙ্গলবার বেলা ১২ টার দিকে চাঁদপুর সদর হাসপাতালের সংলগ্নে অবস্থিত এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এই আয়োজন করা হয়। সভাটি পরিচালনা করেন ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব সেলস এন্ড মার্কেটিং রিয়াজুল মাহমুদ (রিয়াজ)।

এসময় সভায় উপস্থিত ছিলেন প্রো অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লি: এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক লায়ন আলহাজ্ব মো. নজরুল ইসলাম সিকদার, মার্কেটিং পরিচালক মো. শাহ আলম, পরিচালক আলহাজ্ব ওয়াহিদুল আকবর খান, পরিচালক- প্রফেসর তৌহিদা ফারুকী, ডিরেক্টর হসপিটাল (ভারপ্রাপ্ত) ডা. শরীফ মো. আরিফুল হক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি, স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও সেক্রেটারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারী, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনাসর্  এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি ও সেক্রেটারী সহ চাঁদপুর জেলার সকল হাসপাতাল, ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারের সম্মানিত পরিচালক ও ম্যানেজারবৃন্দ।

চাঁদপুর জেলায় এটিই সর্ব প্রথম প্রাইভেট হসপিটালের অনুষ্ঠিত মতবিনিময় সভা। চাঁদপুরের সকল গুণীজন প্রো অ্যাকটিভ হসপিটালের এমন আয়োজনকে স্বাস্থ্যসেবার মাইলফলক হিসেবে সাধুবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

add-content

আরও খবর

পঠিত